বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলের শহীদ মিনার উদ্বোধনকালে এমপি কেয়া চৌধুরী ॥ ভাষা সৈনিকদের ত্যাগের বিনিমিয়ে আমরা বাংলায় কথা বলছি

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৪৩১ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেছেন- ভাষা সৈনিকদের ত্যাগের বিনিমিয়ে বাংলায় আমরা কথা বলছি। এ ভাষার জন্য অনেকই শহীদ হয়েছেন। তাদের রক্তের ঋণ শোধ করা যাবে না। ২০ দলীয় জোট এ মাসেও হরতাল অবরোধ দিয়ে এসএসসি পরীক্ষায় বাধা সৃষ্টি করছে। আসুন সকলে মিলে তাদের এসব অযৌক্তিক কর্মকান্ডের বিরুদ্ধে আরো সোচ্ছার হই।
শনিবার বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের নোয়াগাঁওয়ে আব্দুস সহিদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার উদ্বোধন শেষে মীর আব্দুল ওয়াহিদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।
এতে বক্তৃতা করেন-উপজেলা সহকারী শিক্ষা অফিসার রিংকু দাশ, চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, স্কুল প্রতিষ্ঠাতা মোঃ আব্দুস সহিদ, তার স্ত্রী আনোয়ারা খাতুন, মহিলা মেম্বার রাহেলা খাতুন, ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন সোহেল প্রমুখ।
এ সময় এমপি কেয়া চৌধুরী’র হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন বিএনপি নেতা মোঃ আফরোজ মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com