শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বাহুবলে মুক্তিযোদ্ধাদের ফুলেল ভালবাসায় সিক্ত এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ ডিসেম্বর, ২০১৪
  • ৪০০ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। বাহুবলের মুক্তিযোদ্ধারা সম্প্রতি এমপি কেয়া চৌধুরীকে সংবর্ধনা প্রদান করেন। এসময় আবেগআপ্লুত মুক্তিযোদ্ধারা বলেন-কেয়া চৌধুরী বাহুবলের মেয়ে। আমাদের মেয়ে। তার সাথে আমরা আছি। আমরা তার বাবার সাথে মুক্তিযুদ্ধ করেছি। তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা সফল হবে না। আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিযুদ্ধে গিয়েছিলাম বাংলার মানুষের মুখে হাসি ফুটানোর জন্য। মুক্তিযোদ্ধার সন্তান হয়ে তৃণমূল মানুষের জন্য কেয়া চৌধুরী কাজ করছে। এটা আমাদের গর্বের বিষয়।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেনের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা আব্দুন নূরের পরিচালনায় সভার শুরুতে মুক্তিযোদ্ধারা এমপি কেয়া চৌধুরীকে একে একে ফুলের মালা দিয়ে বরণ করে নেন। এতে এমপি কেয়া চৌধুরী সিক্ত হয়ে বলেন-মুক্তিযোদ্ধাদের এ ভালবাসা আমার আজীবন স্মরণ থাকবে। ভাষায় প্রকাশ করতে পারছি না যে আজ আমি কতটা আনন্দিত।
অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা হাজী মোঃ শেখ ফিরোজ, মুক্তিযোদ্ধা আবুল হাসিম, মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া, মুক্তিযোদ্ধা সুন্দর আলী, মুক্তিযোদ্ধা ইনচান আলী মাস্টার প্রমুখ। এ সময় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও কমান্ড সন্তানরা উপস্থিত ছিলেন।
সংবর্ধনার পূর্বে উপজেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ে দেয়া বরাদ্দকৃত গভীর নলকূপ বসিয়ে দীর্ঘ দিনের পানির সংকট দূর করেন এমপি কেয়া চৌধুরী। যার ফলে বাহুবল মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল সহ বাহুবল বাজারের বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীদের বিশুদ্ধ পানির ব্যবস্থা নিশ্চিত হল ।
উল্লেখ্য, জননেত্রী শেখ হাসিনার কাছে থেকে বরাদ্দ পেয়ে এমপি কেয়া চৌধুরী বাহুবল-নবীগঞ্জে বিশুদ্ধ পানি সংকট নিরসনে চা-বাগান, উপজেলা মুক্তিযোদ্ধা কার্যালয়সহ বিভিন্ন স্থানে ৪০টি নলকূপ বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com