শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ শহরে ভ্রাম্যমান আদালতের অভিযান ॥ অবৈধ স্থাপনা উচ্ছেদ

  • আপডেট টাইম বুধবার, ২৬ নভেম্বর, ২০১৪
  • ৪২৭ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান ॥ হবিগঞ্জ শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়েছে। অভিযানে শহরে বিভিন্ন পয়েন্টে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদ করে দিয়েছে প্রশাসন।
জানা যায়, গতকাল সকাল থেকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নুরুজ্জামান ও সড়ক ও জনপথ প্রকৌশলী মোঃ রুকুনুজ্জামানের নেতৃত্বে কামড়াপুর ব্রিজ সংলগ্ন হিয়ালা স্টেন্ড, চৌধুরী বাজার পয়েন্ট, কোর্ট ষ্টেশন, দানিয়ালপুর ও বাইপাস সড়কের বিভিন্ন স্থানে অবৈধভাবে নির্মিত দোকানপাট উচ্ছেদ করে দেয় ভ্রাম্যমান আদালত। এ সময় কাগজপত্রবিহীন মোটর সাইকেল চালানোর অভিযোগে উমেদনগর গ্রামের আলাই মিয়া চৌধুরী ও তার ভাই সোহেল মিয়াকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সময় আনোয়ারপুর বাইপাস সড়কে নিয়ন   ফার্মেসীকে ২ হাজার টাকা, কোর্ট ষ্টেশন এলাকার চৌধুরী ফার্মেসীকে ২ হাজার টাকা ও হাপসা ফার্মেসীতে প্রাইভেট প্রেকটিশরত ভূয়া ডাক্তার হেলাল উদ্দিনকে ১০ হাজার টাকা জরিমানা করে। এছাড়াও রাস্তার উপর পাথর ও বালুর রাখার অপরাধে হাজী আব্দুরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতকে সহযোগীতা করেন হবিগঞ্জ সদর থানার এসআই ইন্দ্রনীল ভট্টাচার্য্য, এসআই শফিকুল ইসলাম ও কুসুম আক্তার।
অপর দিকে রাত ৯টায় হবিগঞ্জ সদর থানার এসআই সফিকুল ইসলামের নেতৃত্বে কিবরিয়া ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে শরীফ মিয়া (৩০) নামে এক মাদক সেবীকে ২লিটার চোলাই মদসহ আটক করে। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহরিয়ার জামিল এর আদালতে হাজির করা হলে বিচারক তাকে ১৫ দিনের কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ মাসের কারাদন্ড প্রদান করেন। গ্রেফতারকৃত শরীফ মিয়া উমেদনগর পশ্চিম হাটির রমিজ আলীর পুত্র।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com