বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে বাস চালককে পুলিশের লাঠিপেটা প্রতিবাদে পরিবহণ শ্রমিকদের লাঠি মিছিল

  • আপডেট টাইম শুক্রবার, ৩ অক্টোবর, ২০১৪
  • ৫৯২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ শহরের সড়কে বাস দাড় করিয়ে যানজট সৃষ্টি করায় বাস চালককে পুলিশের লাটিপেটার ঘটনায় বিক্ষোভ ও লাটি মিছিল করেছে পরিবহণ শ্রমিকরা। এ সময় শ্রমিকরা বিভিন্ন পয়েন্টে গাড়ি দাড় করিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পরে সহকারী পুলিশ সুপার উত্তর সার্কেল নাজমুল ইসলাম ও নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ লুৎফর রহমান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
Nabi Pic 3 copyসংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আসন্ন পবিত্র ঈদুল আজহা ও দুর্গা পুজাকে সামনে রেখে নবীগঞ্জ শহরকে যানজটমুক্ত ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গতকাল শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশ দায়িত্ব পালন করছিল। দুপুরের দিকে নতুন বাজার মোড়ে নবীগঞ্জ বাস ষ্ট্যান্ড থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী মাহি পরিবহনের একটি যাত্রীবাহি বাস (নং ঢাকা-জ-৩৫৬৫) সড়কে দাড় করিয়ে যানজট সৃষ্টি করে। এ সময় দায়িত্বরত পুলিশ ওই বাসের চালক ছামাদুল হক চৌধুরীকে গাড়ী সরাতে বললে পুলিশ ও চালকের মধ্যে বাদানুবাদ সৃষ্টি হয়। এক পর্যায়ে পুলিশ তাঁর হাতে থাকা লাঠি দিয়ে ওই চালককে আঘাত করে। এ ঘটনাটি শ্রমিকদের মধ্যে জানাজানি হলে শ্রমিকরা শহরে জড়ো হতে থাকে। এক পর্যায়ে শ্রমিকরা হাতে লাঠি নিয়ে নবীগঞ্জ শহরে ওসি লিয়াকত আলীকে প্রত্যাহারের দাবী জানিয়ে লাঠি মিছিল বের করে এবং এলোপাতারি গাড়ি দাড় করিয়ে সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। এতে ঈদ ও পূজার বাজারে কেনাকাটা করতে আসা লোকজন চরম ভোগান্তির শিকার হন। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার উত্তর সার্কেল নাজমুল ইসলাম ও নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ লুৎফর রহমান ঘটনাস্থলে গিয়ে শ্রমিক নেতৃবৃন্দের সাথে আলোচনা করে বিষয়টি সমাধা করেন। পরে যান চলাচল স্বাভাবিক হয়।
Nabi Pic 4 copyএদিকে সৃষ্ট ঘটনা নিরসন করা হয়। এ সময় থানায় উপস্থিত ছিলেন শ্রমিক ইউনিয়নের সভাপতি ইয়ার মিয়া, মিনিবাস সমিতির সাধারন সম্পাদক মাহবুবুর রহমান সমুন, সাবেক সাধারন সম্পাদক আব্দুল মতিন, শ্রমিক নেতা আওলাদ হোসেন, যুবলীগের যুগ্ম সম্পাদক জাকির হোসেন, শ্রমিকলীগের সভাপতি আব্দাল মিয়া, সহ-সভাপতি আব্দুল আওয়াল, শ্রমিক নেতা বাবুল দাশ, হাবিবুর রহমান হাবির, মকদুস প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com