বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৬:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চেক জালিয়াতি মামলা ॥ নিজামপুর ইউপি’র সাবেক চেয়ারম্যানকে ১ বছরের কারাদণ্ড ॥ ৮৫ লাখ টাকা জরিমানা বঙ্গবন্ধু হত্যার মাধ্যমে আমাদের অসাম্প্রদায়িক চেতনায় আঘাত করা হয়-এমপি আবু জাহির হবিগঞ্জে নতুন করে আরো ৩০ জন করোনায় আক্রান্ত নবীগঞ্জ পৌরসভার নাগরিকদের চরম ভোগান্তি ॥ ১০ দিন যাবৎ কোন সার্টিফিকেট পাচ্ছেন না পৌরবাসী হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে রুপম ॥ পদ দেয়ার কথা বলে আমার কাছ থেকে কোন প্রকার টাকা হাতিয়ে নেননি মাহি নবীগঞ্জের ২ ডিলারের বিরুদ্ধে মামলা দায়েরের সুপারিশ ভারতে পাচারকালে ১২০ কেজি ইলিশ জব্দ জীবন সংগ্রামে হার না মানা একটি পরিবারকে সেলাই মেশিন প্রদান করলেন ইউএনও মাসুদ রানা মাধবপুরে দেড় বছরেও শেষ হয়নি রাস্তার কার্পেটিংয়ের কাজ পলাশ পাল বড় শিল্পী হতে চায়
হবিগঞ্জ চেম্বারের নির্বাচনে ঐতিহ্য ভঙ্গ করে এসোসিয়েট গ্র“পে প্যানেল ভিত্তিক প্রচারণা শুরু

হবিগঞ্জ চেম্বারের নির্বাচনে ঐতিহ্য ভঙ্গ করে এসোসিয়েট গ্র“পে প্যানেল ভিত্তিক প্রচারণা শুরু

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ চেম্বারের নির্বাচনে অংশগ্রহণকারী এসোসিয়েট গ্র“পের প্রার্থীরা অতীত ঐতিহ্য ভঙ্গ করে প্রথমবারের মতো প্যানেল ভিত্তিক প্রচারণা শুরু করেছেন। ‘‘সরাসরি ভোটের অধিকার প্রতিষ্ঠায় প্রতিজ্ঞাবদ্ধ, প্যানেল দেখে পক্ষ নিন তারুণ্যকে সায় দিন’’ এই শ্লোগানকে সামনে নিয়ে কায়সার আহমেদ চৌধুরী জনি, অজেয় বিক্রম দাশ শিবু ও শেখ আনিসুজ্জামান প্যানেল প্রচারণা শুরু করেছেন। ইতিমধ্যে এসোসিয়েট গ্র“পের ৩১৩ ভোটারের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা শুরু করেছেন। হবিগঞ্জ চেম্বারের তারুণ্য এবং সম্ভাবনাকে কাজে লাগাতে এবং জেলার ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় আগামী দিনে কাজ করার দৃঢ় প্রত্যয়ে এই প্যানেলটি কাজ করছে বলে জানা গেছে। এ ব্যাপারে কায়সার আহেমদ চৌধুরী জনি জানান, এসোসিয়েট গ্র“পে বিগত দুই মেয়াদে নির্বাচন হয়নি। শুধু সমঝোতার মাধ্যমে কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে। আমরা এই ট্র্যাডিশন ভেঙ্গে সরারসরি ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে আসতে চাই।
উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর চেম্বার নির্বাচনের প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন থেকে মোট ১২জন প্রার্থী এসোসিয়েট গ্র“পে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই প্যানেলে অন্যান্য প্রার্থীরা হলেন মোঃ জয়নাল আবেদীন, এসএম হেমায়েত উল্লাহ রিজু ও সোহেল রানা তালুকদার।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com