বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৬:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে গৃহবধুকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা

নবীগঞ্জে গৃহবধুকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামে এক গৃহবধূকে যৌতুকের জন্য আগুন দিয়ে পুড়িয়ের হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় নবীগঞ্জ থানায় ৫/৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়েছে। পরে পুলিশ খবর পেয়ে রাতে গিয়ে ওই মহিলাকে উদ্ধার করে নবীগঞ্জ হাসাপাতালে ভর্তি করেছে।
জানা যায়, উল্লেখিত গ্রামের আঃ হাইর কন্যা সেলিনা বেগম (২৭) কে ১২ বছর আগে বিয়ে করেন একই গ্রামের মৃত সুজাত উল্লার পুত্র সজিব।
মামলা সূত্রে-বিয়ের পর থেকে সজিব মিয়া তার ভাই সুজন, সাজিদ, শামীম, বোন আছিয়া, বোন জামাই কাদির সহ পরিবারের লোকজন সেলিনাকে তার পিতার নিকট থেকে টাকা এনে দেয়ার জন্য প্রায়ই নির্যাতন করত। এক পর্যায়ে সেলিনা তার পিতার নিকট থেকে কিছু টাকা এনে দেয়। এ টাকা দিয়ে স্বামীর বাড়িতে ঘর, বাথরুম ও টিউবল বসানো হয়।
এদিকে গত শুক্রবার সকালে সেলিনা তার পিতার বাড়ি থেকে স্বামীর বাড়ি যায়। এ সময় স্বামীর বোন আছিয়া তাকে গালমন্দ করে। এর প্রতিবাদ করায় উল্লেখিত অভিযুক্তরা তার উপর নির্যাতন শুরু করেন। এক পর্যায়ে সেলিনার শরীরের কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেবার চেষ্ঠা করে। খবর পেয়ে সেলিনার পিতার বাড়ির লোকজন উদ্ধার করতে গিয়ে ব্যার্থ হন। পরে সেলিনার মা বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করলে থানার এসআই আরিফ উল্লার নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার রাত সাড়ে ১১টায় ঘটনাস্থলে গিয়ে সেলিনাকে উদ্ধার করে নবীগঞ্জ হাসপাতালে ভর্তি করে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com