শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

মাধবপুরে মহিলা মেম্বারকে লাঞ্ছিত করায় পুরুষ মেম্বার কারাগারে

  • আপডেট টাইম সোমবার, ৪ আগস্ট, ২০১৪
  • ৪০০ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বারকে লাঞ্ছিত করার অভিযোগে পুরুষ মেম্বার জেল হাজতে।
পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, ছাতিয়াইন ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ২নং ওয়ার্ডের মহিলা সদস্য মহিলা সদস্য প্রমিলা রানী সরকার ২২ জুন সকাল ১০টার দিকে বাড়ী থেকে ইউনিয়ন অফিসে যাবার পথে শিমুলঘর কমিউনিটি ক্লিনিকের কাছে একই পরিষদের পুরুষ মেম্বার আব্দুল হক চৌধুরী আটকিয়ে ৪০দিনের কর্মসূচি কাজে তার হিস্যা দাবী করে। এনিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতিহাতি হয়। পরে প্রমিলা রানী সরকার বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ছাতিয়াইন পুলিশ ফাড়ির আই.সি এস.আই আব্দুল আউয়াল শনিবার রাতে ইউপি সদস্য আব্দুল হক চৌধুরীকে গ্রেফতার করে। গতকাল রোববার সকালে তাকে কোর্টে প্রেরন করলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল-হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন। এ ব্যাপারে ছাতিয়াইন ইউপি চেয়ারম্যান খাইরু হোসাইন মনু’র সাথে যোগাযোগ করলে তিনি বলেন-নিজেদের মধ্যে সামান্য ভুল বুঝাবুঝি। তা সমাধান হয়ে যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com