রবিবার, ২৪ মে ২০২০, ০৩:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শ্রীমঙ্গলে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে সাড়ে ৫শ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে শেষ হয়েছে ৫দিন ব্যাপি ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর খাদ্য সহায়তা বিতরণ নবীগঞ্জে গৃহহীন দুই বীর সেনা মুক্তিযোদ্ধাকে সেনাবাহিনীর বাসস্থান উপহার আলমগীর চৌধুরীর সৌজন্যে নবীগঞ্জে ১৬৫ পরিবারকে ঈদ উপহার প্রদান নবীগঞ্জে স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা “বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ” নেতা রায়হান এর উদ্যোগে ইফতার বিতরণ এখন প্রমান করার সময় মানুষ মানুষের জন্য-মোতাচ্ছিরুল ইসলাম অনাহারী মুখ খাবার তুলে দিচ্ছেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম বাগুনিপাড়া ডিফেন্স হোল্ডার এ্যাসোসিয়েশন ঈদ উপহার বিতরন
বানিয়াচং উপজেলা প্রশাসনকে ব্র্যাকের ফরমালিন পরীক্ষার যন্ত্র হস্তান্তর

বানিয়াচং উপজেলা প্রশাসনকে ব্র্যাকের ফরমালিন পরীক্ষার যন্ত্র হস্তান্তর

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচং উপজেলা প্রশাসনকে একটি ফরমালডিহাইড মিটার প্রদান করেছে ব্র্যাক। গতকাল রবিবার দুপুর ২ টায় বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসারের সভা কক্ষে এস.এম মুনীর উদ্দীন এর নিকট ব্র্যাক বানিয়াচং উপজেলা উন্নয়ন সমন্বয়কারী মোঃ মহসীন উদ্দিন ব্র্যাকের পক্ষ থেকে ফরমালডিহাইড মিটার হস্তান্তর করেন। এসময় অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার (ভুমি) বিএম মশিউর রহমান, হবিগঞ্জ জেলা ইউ.পি চেয়ারম্যান সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, পিআইও মেহেদী হাসান টিটু, ট্রেসার ইলেকট্রো কম এর মার্কেটিং অফিসার আবুল কালাম, ব্র্যাক এলাকা উন্নয়ন সমন্বয়কারী ফকরুল আলম ভূঁইয়া উপস্থিত ছিলেন।
এদিকে ফরমালিন ডিটেক্টার মেশিনটি গ্রহন করার সাথে সাথেই উপজেলা প্রশাসন ফরমালিন বিরোধী অভিযানে বেরিয়ে পড়েন। বিকাল ৩ টায় গ্যানিংগঞ্জ বাজারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম.মুনীর উদ্দীন এবং সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিএম মশিউর রহমান এর যৌথ পরিচালনায় ভ্রাম্যমান আদালত আম ব্যবসায়ী মহিত খাঁকে ২ হাজার টাকা, ইমন মিয়াকে ১ হাজার টাকা, কাঠাল ব্যবসায়ী জয়নাল আবেদীনকে ২ হাজার টাকা এবং খেজুর ব্যবসায়ী জাহেদ মিয়াকে ৫ শত টাকা জরিমানা করেন। অপরদিকে আনারস ব্যবসায়ী আব্দুল আজিদ ও কাঠাল ব্যবসায়ী বাজিদ উল্লার আড়তে পরীক্ষা করে কোন ফরমালিনের অস্থিত্ব না পাওয়ায় তাদেরকে নির্বাহী ম্যাজিষ্ট্রেটদ্বয় সৎ ব্যবসায়ী হিসেবে ধন্যবাদ জানান। ভ্রাম্যমান আদালতের সাথে ছিলেন ইউ.পি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মোঃ ছাদিকুর রহমান, বানিয়াচং থানার এসআই ধর্মজিত সিনহা, পিআইও মেহেদী হাসান টিটু, ইউএনও’র সহকারী সফর আলী, ইউ.পি উদ্যোক্তা আনছার আলী, ইউ.পি দফাদার দুদু মিয়াসহ ৯ গ্রাম পুলিশ। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বাজারবাসী আদালতকে স্বতস্ফুর্তভাবে সহযোগীতা করতে দেখা যায় এবং ঘনঘন আদালত পরিচালনা করার জন্য ভ্রাম্যমান আদালতকে অনুরোধ করতে শুনা যায়। নির্বাহী ম্যাজিষ্ট্রেটদ্বয় জনপ্রত্যাশার প্রেক্ষিতে বলেন বানিয়াচং ফরমালিনমুক্ত না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে। অন্যদিকে ভ্রাম্যমান আদালতের খবর পেয়েই সকল সূটকী ব্যবসায়ী বাজার থেকে উধাও হয়ে যায়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com