শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ডাঃ জমির আলী রোটারীর ডেপুটি গভর্নর নির্বাচিত

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ জুলাই, ২০১৪
  • ৫০৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ডাঃ মোঃ জমির আলী রোটারী ইন্টারন্যাশনাল, ডিষ্ট্রিক্ট-৩২৮২ এর ডিপুটি গভর্নর নির্বাচিত হয়েছেন। বর্তমান ডিষ্ট্রিক্ট গভর্নর গত ফেব্র“য়ারী মাসে এ ঘোষণা দেন। গত মার্চ মাসে ডিষ্ট্রিক্ট লিডারদের ঞৎধরহরহম অনুষ্ঠিত হয়, এতে ডাঃ জমির আলী যোগদান করেন। জুন মাসের ২৭ তারিখ সিলেটের খধ-জড়ংব ঐড়ঃবষ এ প্রায় ৪০০শত রোটারীয়ানের উপস্থিতিতে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে নেতৃবৃন্দের অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উরংঃৎরপঃ এড়াবৎহড়ৎ, উবঢ়ঁঃু এড়াবৎহড়ৎ, অংংঃঃ. এড়াবৎহড়ৎ সহ অন্যান্য নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করিয়ে পুষ্পবৃষ্টির মাধ্যমে নেতৃত্বে বরণ করে নেওয়া হয়। পুরো অনুষ্ঠানটি পরিচালনা ও সঞ্চালনার দায়িত্ব পালন করেন অনুষ্ঠানের ঈযধরৎসধহ চউএ জঃহ. উৎ. গড়হুঁৎঁষ ঐধয়ঁব ঈযড়ফিযঁৎু। এ সময় চট্টগ্রাম ও ঢাকা থেকে আগত সম্মানিত চউএ গণ উপস্থিত ছিলেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, জধভভষব উৎধি এবং উরহহবৎ এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
উল্লেখ্য ১ বছর পূর্ব পর্যন্ত সমগ্র বাংলাদেশ একটি মাত্র জড়ঃধৎু উরংঃৎরপঃ হিসাবে স্বীকৃত ছিলো। পরবর্তীতে দায়িত্ব পালন ও কার্যক্রমের সুবিধার্থে বাংলাদেশকে ২টি জড়ঃধৎু উরংঃৎরপঃ এ ভাগ করা হয়। যথা উরংঃৎরপঃ ৩২৮১ ্ উরংঃৎরপঃ ৩২৮২। বৃহত্তর সিলেট বিভাগ, চট্টগ্রাম বিভাগ, ময়মনসিংহ, জামালপুর, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, নেত্রকোণা, শেরপুর, নরসিংদি নিয়ে উরংঃৎরপঃ ৩২৮২ ও বাংলাদেশের বাকি অংশ নিয়ে উরংঃৎরপঃ ৩২৮১ গঠিত।
ডাঃ মোঃ জমির আলী রোটারী ক্লাব অব হবিগঞ্জে ২০০০ সনে যোগদান করেন। বিভিন্ন সময়ে ক্লাবের ইড়ধৎফ উরৎবপঃড়ৎ ও ক্লাব কমিটিতে অন্তর্ভুক্ত হয়ে দায়িত্ব পালন করেন। তিনি ২০১১-২০১২ সনে ক্লাব প্রেসিডেন্ট নির্বাচিত হন ও বর্ষ শেষে সিলেট বিভাগীয় তড়হধষ অধিৎফ লাভ করেন। ডিষ্ট্রিক্ট লিডার হিসাবে ২০১২-২০১৩ সনে অংংরংঃধহঃ এড়াবৎহড়ৎ নির্বাচিত হন এবং ইবংঃ অংংরংঃধহঃ এড়াবৎহড়ৎ হিসাবে অধিৎফ লাভ করেন।
২০১৩-২০১৪ সনে উরংঃৎরপঃ ঈড়সসঁহরঃু ঝবৎারপব ঈড়সসরঃঃবব এর চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হন এবং গত জুন মাসের ৩০ তারিখ পর্যন্ত উক্ত দায়িত্ব পালন করেন। দেশে ও বিদেশে জড়ঃধৎু ওহঃবৎহধঃরড়হধষ এর বিভিন্ন কার্যক্রম ও অনুষ্ঠানে ডাঃ জমির আলী যোগদান করে থাকেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com