শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আতুকুড়ায় আমির আলী চৌধুরী স্মৃতি ফটবল টুর্নামেন্টের ফাইনাল

  • আপডেট টাইম শনিবার, ২১ জুন, ২০১৪
  • ৩৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গ উপজেলার সুবিদপুর ইউনিয়নের আতুকুড়া মাঠে সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব আমির আলী চৌধুরী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে গতকাল শুক্রবার বিকেলে।
উত্তেজনাপূন এ খেলা উপভোগ করতে আশ-পাশের এলাকাসহ জেলার বিভিন্ন স্থান থেকে প্রায় ২০ হাজার দর্শকের সমাগম ঘটেছে। খেলা শুরুর পূর্বে এমপি আব্দুল মজিদ খাঁন উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ ও টুর্নামেন্টের পৃষ্টপোষক ইউপি চেয়ারম্য্না আবুল কাশেম চৌধুরীসহ সকল অতিথিবৃন্দ খেলোয়ারদের সাথে কুশল বিনিময় করেন। ফাইনালে পইল ইয়ং বাদ্রাস ফুটবল একাদশ বনাম হবিগঞ্জ স্টুডেন্ট অব মিশন একাদশ অংশ গ্রহন করে। খেলার শুরু ১০ মিনিটের মাথায় হবিগঞ্জ মিশন অব স্টুডেন্ট টাইগারের খেলোয়ার হেলাল মিয়া পইল ইয়ং ব্রাদাস একাদশের জালে বল ডুকিয়ে দেয়। ১ম ও ২য় আর্ধে আর কোন গোল না হওয়ায় ১/০ গোলে পইল ইয়ং বাদ্রাস একাদশকে হারিয়ে হবিগঞ্জ মিশন অব স্টুডেন্ট চ্যাম্পিয়ন হয়। পুরো খেলাই উপভোগ করেন এমপি মজিদ খাঁন, উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদসহ অতিথিবৃন্দ।
খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য ফেরদৌস আহমেদ। সহকারী রেফারির দায়িত্ব পালন করেন বেলাল ও আশিক।
পরে সাবেক মেম্বার মধু মিয়ার সভাপতিত্বে ও এনামুল হক আখনজীর পরিচালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন এমপি আব্দুল মজিদ খাঁন। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ, ভাইস চেয়ারম্যান তানিয়া খাঁন, বানিয়াচঙ্গ থানার অফির্সাস ইনচার্জ লিয়াকত ও টুর্নামেন্টের পৃষ্টপোষক ইউপি চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, বানিয়াচঙ্গ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ মিয়া, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ মুশফিক আহমেদ, আবিদ আতিয়া ব্রিকসের স্বত্বাধিকারী কাউছার চৌধুরী, রতœা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের, ইউনিয়ন যুবলীগের সভাপতি সামছুল হক আখনজী, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সেক্রেটারী সাবেক মেম্বার মুক্তার হোসেন, বিশিষ্ট মুরুব্বী আব্দুল হেকিম, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম, সদস্য খেলু মিয়া, আমিরুল ইসলাম আখনজী প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এমপি মজিদ খাঁন বলেন, বর্তমান সরকারের খেলাধুলার মান উন্নয়নের আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। তিনি আকতুকুড়া ফুটবল মাঠের উন্নয়নে ৫০ হাজার টাকার অনুদানের ঘোষনা দেন এবং আতুকুড়া থেকে বালিখাল সড়কটি সর্ম্পূন পাকা করনে ঘোষনা দেন। বিশেষ অতিথি বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদও মাঠটির উন্নয়নের আশ্বাস দেন। সবশেষে চ্যাম্পিয়ন দলের অধিনায়ক শিপন মিয়া ও রুহুল আমিনের কাছে প্রধান অতিথি আবদুল মজিদ খান একটি ঘোড়া পুরষ্কার হিসেবে হস্তান্তর করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com