শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ইসলামী ফ্রন্টের জেলা সম্মেলন সম্পন ॥ দেশ ও জাতির উন্নয়নে ঐক্যবদ্ধ হউন-আল্লামা এম.এ মন্নান

  • আপডেট টাইম সোমবার, ৯ জুন, ২০১৪
  • ৩৭৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের আদর্শ প্রতিষ্ঠার একমাত্র সংগঠন বাংলাদেশ Untitled-1.jpg1ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা এম এ মান্নান বলেছেন, বিশ্ব মানবতার মুক্তির সনদ হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ সর্বস্তরে বাস্তবায়নের জন্য ইসলামী ফ্রন্টের নেতাকর্মীকে আদর্শিক আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে। দেশ ও জাতির উন্নয়নে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, আমাদের মাতৃভুমি, মুসলিম জাতি ও ইসলামের ক্ষতিসাধন করতে একটি গোষ্ঠি ইসলাম বিদ্বেষী ও নাস্তিকদের সহযোগিতা করে যাচ্ছে। অপরদিকে স্বাধীনতা বিরোধী, ইসলাম বিকৃতিকারী চক্ররা ইসলামের ছদ্ধাবরনে সলফে-সালেহীন, খোলাফায়ে রাশেদীন, সাহাবায়ে ক্বেরাম, আউলিয়ায়ে কেরামদের প্রতিষ্ঠিত আদর্শকে এ দেশ থেকে নিশ্চিহ্ন করার জন্য আদাজল খেয়ে মাঠে নেমেছে। এই সময়ে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের মতাদর্শ জাতীয় পর্যায়ে প্রতিষ্ঠিত করতে তৃণমূল পর্যায়ের নেতাকর্মী ও সর্বস্তরের জনতাকে ঐক্যবদ্ধ করতে সাংগঠনিক উপায়ে কাজ করে যেতে হবে।
গতকাল রোববার সকালে হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হবিগঞ্জ জেলার সম্মেলন-১৪ এ প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন কেন্দ্রীয় সিনিয়র প্রেসিডিয়াম পীরে তরিকত আল্লামা শেখ আব্দুল করিম সিরাজনগরী (মাঃজিঃআঃ)। জেলা সভাপতি অধ্যাপক শহীদুল ইসলামের সভাপতিত্বে ও অধ্যক্ষ গোলাম সরওয়ারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক মাওলানা আলী মুহাম্মদ চৌধুরী, শিল্প ও বাণিজ্য সচিব পীরজাদা মাওলানা শাহ্ জালাল আহমদ আখঞ্জি, সাহিত্য ও সংস্কৃতি সচিব মাওলানা সোলায়মান খাঁন রাব্বানী, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ নুরুল হক চিশ্তী। বক্তব্য রাখেন অধ্যক্ষ এ কে এম আফছার আহমদ তালুকদার, পীর মোস্তাক আহমদ ওয়াইসী, মুফ্তি রফিকুল ইসলাম, মাওঃ আঃ রাজ্জাক, মোঃ আঃ মুমিন চিশতী, মাওঃ ওমর ফারুক, ডাঃ মোঃ আঃ কাদির, মোঃ নুরুন্নবী, মাওঃ আমিনুল ইসলাম, মাওঃ মীর আফজাল, মাওঃ মোশাহিদ আলী, হাঃ রবিউল ইসলাম, হাঃ বায়েজিদ, মোঃ শাহ আলম, জেলা সম্মেলন কমিটির সদস্য সচিব ও সাংগঠনিক সম্পাদক কাজী মাওঃ সাইফুল মোস্তফা, মাওঃ আজিজুল ইসলাম খাঁন প্রমূখ ইসলামী ছাত্রসেনা ও ইসলামী ফ্রন্ট নেতৃবৃন্দ।
বক্তাগণ বলেন দেশে যেভাবে হত্যা, গুম, অপহরণ, ছিনতাই, সন্ত্রাস বেড়ে চলছে তাতে বর্তমান সরকার প্রশ্নবিদ্ধ হচ্ছে। হবিগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে অস্ত্রের ব্যাংকার পাওয়া যাচ্ছে। জনগণ আজ আতংকে বিরাজমান। টিপাইমুখে বাঁধ নির্মাণ ও তিস্তা ব্যারেজে পানি বন্ধ করে দিয়ে ভারত সরকার বাংলাদেশের কৃষি ও মৎস্য সম্পদ ধ্বংস করার পায়তারা করছে। অবিলম্বে সরকারকে কার্যকরী পদক্ষেপ গ্রহনের আহ্বান জানানো হয়। সম্মেলনের শেষে জাতীয় ইস্যুগুলির উপর সরকারের দৃষ্টি আকর্ষণের উদ্দেশ্যে উপস্থিত হাজারও কর্মীদের নিয়ে শহরে একটি বিক্ষোভ মিছিল বাহির করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com