শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
পিআইবি’র উদ্যোগে হবিগঞ্জ প্রেসক্লাবে ৩ ধাপে ৮দিন ব্যাপী সাংবাদিক কর্মশালা শুরু নবীগঞ্জ ও বানিয়াচঙ্গে এক দিনে বিষপানে ২ জনের আত্মহত্যা নবীগঞ্জে জগলু হত্যাকান্ড ॥ ২৫ বছর পর ১ জনের যাবজ্জীবন কারাদন্ড মুসলিম উম্মা’র বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে ফ্রান্সÑমাওঃ আবু ছালেহ্ ছাদী হবিগঞ্জে নতুন করে ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হবিগঞ্জ বিজ্ঞান মেলায় ২য় ও ৩য় স্থান অর্জন করেছে উদ্ভাবনী বিজ্ঞান ক্লাব শায়েস্তাগঞ্জে স্কুলছাত্রীর বিয়ের আয়োজন পুলিশ দেখে হয়ে গেল মিলাদ অনুষ্ঠান চুনারুঘাটে বাথরুমের পানির বালতিতে পড়ে শিশুর মৃত্যু হবিগঞ্জে ঈদে মিলাদুন্নবী (দ:) কনফারেন্স সমাপ্ত ৮ মাস পর খুলছে চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যান
চুনারুঘাটে বিজিবির অভিযানের জের ॥ ইউপি সদস্যের উপর হামলা

চুনারুঘাটে বিজিবির অভিযানের জের ॥ ইউপি সদস্যের উপর হামলা

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট সীমান্তে মাদক ব্যবসায়ীরা বেপরোয়া হয়ে উঠেছে। জনপ্রতিনিধি সহ সাধারণ মানুষ মাদক ব্যবসায়ীদের অত্যাচারে কোণঠাসা হয়ে পড়েছেন। মাদক ব্যবসায়ীরা কখন কার উপর হামলা করে সেই আতংক এখন এলাকায়। বিগত তিন মাসে চুনারুঘাট সীমান্তে মাদক ব্যবসায়ীদের হাতে দুইজন খুন হয়েছেন। হামলা-মামলার শিকার হয়েছেন অনেক মানুষ। ২৪ সেপ্টেম্বর উপজেলার আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের সদস্য সোহেল কালাম আজাদ চৌধুরীর উপর হামলার ঘটনা ঘটেছে। এ নিয়ে এলাকা এখন উত্তপ্ত।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ২৩ সেপ্টেম্বর রাত বেলা দেড় টার দিকে চিমটিবিল ও গুইবিল সীমান্ত ফাঁড়ির একদল বিজিবি জওয়ান আহম্মদাবাদ ইউনিয়নের বগাডুবি গ্রামের জনৈক শামীমের বাড়িতে মাদকদ্রব্য মজুদ আছে এম সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। বিজিবি জওয়ানরা স্থানীয় গ্রাম পুলিশ আব্দুল কাদির কে সাথে নিয়ে শামীমের বাড়িতে অভিযান চালায়। এ সময় শামীম বাড়িতে ছিলেন না। অভিযানে মাদক দ্রব্য উদ্ধার হয়নি। কিন্তু এ অভিযান নিয়ে শামীম দোষারূপ করেন ইউপি সদস্য সোহেলকে। এ নিয়ে উভয়ের মধ্যে মতবিরোধ দেখা দেয়। ঘটনার পরদিন ইউপি সদস্য সোহেল রাত প্রায় সাড়ে ৮ টার দিকে রাজার বাজারে আসা মাত্র তার উপর হামলা চালানো হয়। হামলায় মারাত্মক জখমপ্রাপ্ত সোহেল কালাম আজাদ চৌধুরী বলেন, হামলাকারীরা তার মোবাইল এবং তার সাথে থাকা নগদ ৯ হাজার ৫শ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।
এ হামলার ঘটনার প্রতিবাদে এলাকাবাসী শনিবার রাজার বাজার নামক স্থানে মানববন্ধনের ডাক দিয়েছেন।
এ ব্যাপারে আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী বলেন, একজন ইউপি সদস্যের ওপর হামলার ঘটনা খুবই নেক্কারজনক। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন।
সোহেল মেম্বারের উপর হামলাকারী শামীম বলেন, ইউপি সদস্য ক্ষমতার অপব্যবহার করে তার বাড়িতে বিজিবি পাঠিয়েছেন। তিনি মাদক ব্যবসায় জড়িত নন বলে দাবি করেন। চুনারুঘাট থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা চম্পক দাম বলেন, ইউপি সদস্যের ওপর হামলার ঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com