শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

অলি’র সুস্থতা কামনায় যুক্তরাজ্যে বসবাসরত হবিগঞ্জবাসীর উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৩৮৪ বা পড়া হয়েছে

লন্ডন প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার সাংস্কৃতিক অঙ্গনের পরিচিত মুখ, সমাজকর্মী এ রহমান অলির সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। যুক্তরাজ্যে বসবাসরত হবিগঞ্জবাসীর উদ্যোগে গত ২৫ আগষ্ট বাদ মাগরিব বিকলেইন জামে মসজিদে উক্ত মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিল শেষে এ রহমান অলি সহ যুক্তরাজ্য এবং যুক্তরাজ্যের বাইরে করোনাসহ বিভিন্ন রোগে ভুগছেন সবার সুস্থতা কামনা মোনাজাত করা হয়। একেএম মোফাজ্জল হাসান শ্যামল এর সমন্বয়ে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে লন্ডনে বসবাসরত হবিগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঔষধের পার্শ্ব প্রতিক্রিয়ার কারণে গত ৬ আগষ্ট এ রহমান অলি অসুস্থ্য হয়ে পড়েন। সাথে সাথে তাকে লন্ডন ইউসিএল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেলসি ওয়েষ্টমিনিষ্টার হসপিটালের বার্ন ইউনিটে আইসিইউতে স্থানান্তর করা হয়। বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com