শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জে কমিটি না দেয়ার জন্য নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৪৪৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার করগাও ইউনিয়নের পাঞ্জারাই জি.কে. ওয়াই.আই দাখিল মাদ্রাসার এডহক কমিটির অনুমোদন না দেয়ার প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা’র নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন মাদ্রাসার সাবেক ম্যানেজিং কমিটির ৪ সদস্য। অভিযোগ সূত্রে জানা যায়, পাঞ্জারাই, গুমগুমিয়া, করগাঁও, শ্রীধরপুর, হলিমপুর, ইসলামপুর, জন্তুরী, রাজাপুর, মিল্লিকসহ আশেপাশের এলাকার সার্বিক সহযোগিতায় প্রতিষ্ঠানটি পরিচালিত হয়ে আসছে। হাজী জালাল উদ্দিন, মোঃ মাহমুদুর রহমান চৌধুরী, মোঃ নুনু মিয়া, মোঃ খলিলুর রহমান বর্তমান ম্যানেজিং কমিটির সদস্য। সদস্যরা বলেন, কমিটির মেয়াদ থাকাকালীন সময়ে পুনরায় ম্যানেজিং কমিটি গঠন না করে, স্বেচ্ছারিতা করে কমিটির মেয়াদ উত্তীর্ণ করা হয়েছেন। প্রতিষ্ঠানের সুপার এবিএম মখলিছুর রহমান এর বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, প্রতিষ্ঠানের অর্থ আত্মসাৎ, বিধি বহির্ভুত প্রতিষ্ঠান পরিচালনা, নানা অনিয়ম এর অভিযোগ তাঁর উপর রয়েছে। এতে বলা হয়, সুপার এডহক কমিটি গঠনের জন্য পায়তারা চালিয়ে যাচ্ছেন। যাহা প্রতিষ্ঠানের সমুহ ক্ষতির সম্ভাবনা রহিয়াছে। তাই সকল শিক্ষার্থী অভিভাবকদের মধ্য থেকে নিরপেক্ষ একজন অভিভাবক সদস্য এডহক কমিটিতে মনোনয়ন দান অতীব জরুরী।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। সার্বিক বিষয় বিবেচনা করে ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com