শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

মাধবপুরের সাউথ কাশিমনগর উচ্চ বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষা পেছানোর দাবি প্রার্থীদের

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ৫১২ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে মাধবপুর উপজেলার সাউথ কাসিমনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পদের নিয়োগ পরীক্ষা পেছানোর দাবি করেছেন প্রার্থীরা। এ ব্যাপারে ৭ জুন সাউথ কাসিমনগর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি বরাবর বর্তমান করোনা পরিস্থিতিতে পরীক্ষার তারিখ পেছানোর লিখিত আবেদন করেন নিয়োগ পরীক্ষার প্রার্থী তাছাদ্দুক আহম্মদ এবং মিহির চন্দ্র দেব।
ওই আবেদনে উল্লেখ করা হয় মাধবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে প্রার্থীরা জানতে পেরেছেন আগামী ১১জুন সাউথ কাসিমনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পদে নিয়োগ পরীক্ষার তারিখ নির্ধারণ এবং ইন্টারভিউ কার্ড ইস্যু করা হয়েছে। দেশের বর্তমান বিরাজমান পরিস্থিতির কারণে ব্যক্তি ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত করে উক্ত পরীক্ষায় অংশগ্রহণ করা দূর দূরান্তের পরীক্ষার্থীদের পক্ষে অংশ গ্রহণ বিপদজনক ও ঝুঁকিপূর্ণ হবে।
এ ব্যাপারে আবেদনকারী তাছাদ্দুক আহম্মদ বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। এই বন্ধের মাঝে শিক্ষক নিয়োগ পরীক্ষা নেওয়া হলে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আবেদনকারীরা পরীক্ষায় অংশ গ্রহন করতে পারবে না। তাই জরুরি ভিত্তিত্বে পরীক্ষার তারিখ পেছানোর জন্যে আমরা কয়েকজন পরীক্ষার্থী আবেদন করেছি।
এ ব্যাপারে মাধবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান দুইজন পরীক্ষার্থীর স্বাক্ষরযুক্ত একটি আবেদনের অনুলিপি আমরা পেয়েছি। বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং ম্যানেজিং কমিটি ভেবে দেখবেন। তারা যদি কোনো পদক্ষেপ না নেন তাহলে যথারীতি পরীক্ষা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com