বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৩:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হত্যাকান্ডের রহস্য উদঘাটন ॥ শালিকা-দুলাভাই’র অনৈতিক কাজ দেখে ফেলায় নবীগঞ্জে ছালেমা হত্যাকান্ড হলদারপুরের কামাল হত্যাকান্ড নেপথ্য নায়ক চেয়ারম্যান হাবিব ॥ গ্র্রেফতার ১৫ ॥ ৬ জনের স্বীকারোক্তিমুলক জবানবন্দি বানিয়াচংয়ে হাওরে নৌকাডুবি ট্রাজেডি বুকে জড়ানো পিতা-পুত্রের লাশ উদ্ধার খাদ্যের অভাবে কেউ কষ্ট পাবে না-ডা.মুশফিক হুসেন চৌধুরী বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সাবেক এমপি শরীফ উদ্দিন আহমেদের মৃত্যুবার্ষিকী আজ বানিয়াচংয়ে মাদকের টাকার জন্য মাকে কুপিয়ে হত্যার চেষ্টা ভ্রাম্যমান আদালতে সাজা নবীগঞ্জ পৌরসভার মেয়র স্ত্রীসহ ৫ জন করোনা আক্রান্ত হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ৪টি মেশিন ও রোগীদের চিকিৎসা সামগ্রী হস্তান্তর করেছেন এমপি আবু জাহির ফেসবুকে বিদেশী বন্ধুর উপহারের ফাঁদে নবীগঞ্জের সামিহা হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ ॥ চালক আহত
অনাহারী মুখ খাবার তুলে দিচ্ছেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম

অনাহারী মুখ খাবার তুলে দিচ্ছেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে আর্তমানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে সামাজিক সংগঠন “হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম”। প্রতিষ্ঠালগ্ন থেকেই এই সংগঠনটি অত্যান্ত দক্ষতা ও স্বচ্ছতার সাথে নিজেদের কর্মকান্ড করে যাচ্ছে। আর এই কর্মকান্ডের সুফল হিসাবে মিলেছে সরকারী অনুমোদন।
সমাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিপুল পরিমান প্রচার প্রচারণার পাশাপাশি এই সংগঠনের সদস্যরা হবিগঞ্জের শতাধিক অনাহারি, ভিক্ষুক, বভঘূরে, প্রতিবন্ধি ও পথচারী মানুষের মুখে খাবার তুলে দিচ্ছেন। তারা প্রতিদিন শহরে ইফতার বিতরণ করেন।
হবিগঞ্জে সরকারী নিবন্ধন প্রাপ্ত এই সংগঠনটির সদস্যরা তাদের ব্যক্তিগত অর্থায়ণে সমাজের হতদরিদ্র ও শিক্ষার্থীদের জীবনমান উন্নয়নে বিশেষ ভূমিকা রেখে যাচ্ছে। এমন কাজে ভূয়সী প্রসংশাও কুড়িয়েছেন। করোনা ভাইরাসের শুরু থেকেই বিপুল প্রচার-প্রচারণা চালায় এই সংগঠনের সদস্যরা। করেন সচেতনতামুলক বিভিন্ন অনুষ্ঠান। মাক্সও বিতরণ করা হয় কয়েকটি বিদ্যালয়ে।
উল্লেখ্য, ২০১৫ সালের ১ অক্টোবর প্রতিষ্ঠিত হয় “হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম” এর পর থেকেই ধারাবাহিক ভাবে এই সংগঠনটি ঈদ খাদ্যসামগ্রী বিতরণ, পূজায় শিশুদের মাঝে নতুন বস্ত্র বিতরণ, ক্যারিয়ার কাউন্সিল, অসহায় ও দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, শীতবস্ত্র বিতরণ, বিভিন্ন সাংস্কৃতিক ও চিত্রাংকন প্রতিযোগিতা, কুইজ ও রচনা প্রতিযোগিতা সহ বিভিন্ন ধরণের অনুষ্ঠান করে যাচ্ছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com