শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ব্যাংকার্স এসোসিয়েশনের খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম বুধবার, ২০ মে, ২০২০
  • ৪২০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ পেশাজীবী সংগঠন ‘ব্যাংকার্স এসোসিয়েশন, হবিগঞ্জ’ এবার ইফতার মাহফিল বাতিল করে খাদ্যসামগ্রী বিতরণ করেছে। করোনা ভাইরাস প্রাদুর্ভাব জনিত সংকটে সমাজের নানা শ্রেণী পেশার মানুষ কর্মহীন হয়ে চরম আর্থিক অনটনে দিন পার করছেন। অনেকে পরিস্থিতির শিকার হয়ে চরম দুর্দশাগ্রস্থ, অতিকষ্টে দিনাতিপাত করছেন। এমন পরিস্থিতিতে শহরের বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিন, সংবাদপত্রের হকার, অবৈতনিক স্কুলের শিক্ষক, সাংস্কৃতিক কর্মী, আইনজীবি সহকারী, নরসুন্দর, শারীরিক প্রতিবন্ধী, পরিবহন শ্রমিক, মুক্তিযোদ্ধা পরিবার, দোকান কর্মচারী, এতিম, গৃহকর্মী সহ অভাবগ্রস্থ বিভিন্ন শ্রেণী পেশার দুইশত মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়। প্রত্যেককে ৫ কেজি চাউল, ১কেজি ডাল, ১কেজি পিয়াজ, ১কেজি আলু, ১ কেজি লবন ও ১লিটার তেল সহ মোট ১০কেজি খাদ্যসামগ্রী দেয়া হয়।
গত ১৮ মে জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন নিমতলায় এই কর্মসূচীর শুভসূচনা করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অমিতাভ পরাগ তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি সবাই কে সরকারী নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান। তিনি উপস্থিত কয়েকজন সাহায্যপ্রার্থীর নিকট খাদ্যসামগ্রী তুলে দেন এবং পরে একটি পিকআপে করে ব্যাংকারগণ খাদ্যসামগ্রী বাড়ী বাড়ী পৌছে দেন। সংগঠনের সভাপতি সোনালী ব্যাংক ম্যানেজার টিএসএন সেলিম সিদ্দিকী, সিনিয়র সহসভাপতি ইসলামী ব্যাংক ম্যানেজার শেখ মোঃ ওয়ালী উল্লাহ, সহসভাপতি প্রাইম ব্যাংক ম্যানেজার অরুণাংশু দাশ, সহসভাপতি জনতা ব্যাংক ম্যানেজার মোঃ মরতুজ আলী, সহসভাপতি ব্র্যাক ব্যাংক ম্যানেজার অশোক দত্ত, অর্থ সম্পাদক সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার তোফায়েল মোস্তফা তরপদার, সাংগঠনিক সম্পাদক অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার শাহ জয়নাল আবেদীন রাসেল, সহ সাংগঠনিক সম্পাদক পূবালী ব্যাংকের সিনিয়র অফিসার হারুনূর রশীদ টিটো। এ সময় উপস্থিত ছিলেন। সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ এ মহতী কাজের সার্বিক তত্বাবধান করেন এবং অংশগ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com