শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নার্সসহ ২জনের করোনা শনাক্ত বানিয়াচং হাসপাতাল লকডাউন

  • আপডেট টাইম সোমবার, ১৮ মে, ২০২০
  • ৩৮৫ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং উপজেলায় নতুন করে নার্সসহ ২ জনের করোনা পজেটিভ এসেছে। উপজেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০ জন।
শনিবার (১৬ মে) রাতে ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার থেকে পাঠানো তথ্যে বিষয়টি নিশ্চিত করেছেন বানিয়াচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবুল হাদী মোহাম্মদ শাহপরাণ।
তিনি জানান, ১ম ধাপে ৩ জন শ্রমিক, ২য় ধাপে ১ জন সহকারী কমিশনার (ভূমি) ও এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং ৩য় ধাপে সোনালী ব্যাংকের ম্যানেজার, ৪র্থ ধাপে সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা, ৫ম ধাপে যুব উন্নয়ন কর্মকর্তার পুত্র এবং ৬ষ্ঠ ধাপে নতুন করে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত নার্সসহ ১নং উত্তর-পূর্ব ইউনিয়নের ১জন পুরুষ করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। এদিকে বানিয়াচং হাসপাতালের ১জন নার্সের করোনা পজেটিভ আসায় ১৭ মে থেকে ৩দিনের জন্য বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে লকডাউন করা হয়েছে। গতকাল উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ মামুন খন্দকার গণ বিজ্ঞপ্তির মাধ্যমে বানিয়াচং হাসপাতালকে ৩দিনের জন্য লকডাউন ঘোষণা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com