বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৬:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে মোবাইলে গান আফলোডের দোকান থেকে প্রেমিক-প্রেমিকার আপত্তিকর ভিডিও প্রচার ॥ বিয়ে না করলে প্রেমিকার আত্মাহুতির হুমকী

নবীগঞ্জে মোবাইলে গান আফলোডের দোকান থেকে প্রেমিক-প্রেমিকার আপত্তিকর ভিডিও প্রচার ॥ বিয়ে না করলে প্রেমিকার আত্মাহুতির হুমকী

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে এক প্রতারক প্রেমিকের খপ্পরে পড়ে এক অসহায় প্রেমিকা এখন পাগল প্রায়। প্রতারক প্রেমিক শহরের নোয়াপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে আব্দুল মুহিত। দীর্ঘদিন ধরে মোবাইল ফোনালাপের মাধ্যমে এই প্রেমিক যোগলের মধ্যে মন দেয়া নেয়া চলে। এক পর্যায়ে প্রতারক প্রেমিক মুহিত বিয়ের কথা বলে প্রেমিকাকে ডেকে আনে তার বাসার পার্শ্ববতী বাউসা সড়কের সবুজবাগ এলাকায় জনৈক রহমত আলীর বাসায়। সেখানে লোকচক্ষুর আড়ালে আল্লাহকে স্বাক্ষী রেখে কবুল করে মুহিত জানায় এখন থেকে তারা স্বামী-স্ত্রী। সেই সুবাধে ওই ঘরেই স্বামী-স্ত্রীর মত গোপন অভিসারে লিপ্ত হয় তারা। করগাও ইউনিয়নের পুরুষোত্তমপুর গ্রামের মেয়ে প্রেমিকার অজান্তে তাদের এই গোপন অভিসারের আপত্তিজনক অশ্লীল ছবি মোবাইল ফোন দিয়ে ভিডিও করে রাখে লম্পট মুহিত। যা প্রেমিকা বুঝতেই পারেনি। এরপর থেকে প্রতারক প্রেমিক মুহিত ওই প্রেমিকার সাথে সকল প্রকার যোগাযোগ বন্ধ করে দেয়। এবং তার পরিচিত নতুন বাজার এলাকার তাহসিন প্লাজাস্থ দিনা মিউজিক সেন্টার নামে একটি ইন্টারনেটের দোকানের কর্মচারীকে ম্যানেজ করে ওই দোকান থেকে বিভিন্ন মোবাইলে ওই ভিডিও চিত্রটি ডাউনলোড করে বাজারে ছড়িয়ে দেয়।
বুধবার ওই দোকানে প্রতারনার শিকার প্রেমিকার বোন জামাতা তার মোবাইলে গান ডাউনলোড করতে গেলে দোকান কর্মচারী আনমনু গ্রামের এলাইছ মিয়ার ছেলে অন্তর গানের সাথে ১ মিনিট ২৪ সেকেন্ড এর ভিডিও চিত্রটি ডাউনলোড করে দেয়। এ খবর প্রেমিকার কাছে পৌছুলে বৃহস্পতিবার পাগলের মতো বড় বোনকে সাথে নিয়ে ছুটে আসেন প্রতারক প্রেমিকের বাড়ি নোয়াপাড়া গ্রামে। তাকে না পেয়ে বিচারপ্রার্থী হন তার পিতা আব্দুল জব্বারের নিকট। কিন্তু তিনি এতে কর্ণপাত করেননি। উপরোন্তু ওই ঘটনায় কোথায়ও বিচার না হওয়ার জন্য শাসিয়ে দেয়া হয়।
এ ব্যাপারে প্রতারনার শিকার প্রেমিকা বলেন, মুহিত বিয়ের লোভ দেখিয়ে আমার সর্বস্ব কেড়ে নিয়েছে। এখন আমাকে বিয়ে করার কথা অস্বীকার করে সরল বিশ্বাসে তার মোবাইল দিয়ে তোলা ভিডিও প্রচার করে আমাকে সামাজিক ভাবে হেয় করেছে। সে জানায় মুহিত আমাকে বিয়ে না করলে তার বাড়ি গিয়ে বিয়ের দাবীতে অনশন করবো। প্রয়োজনে আত্মাহুতি দেব নতুবা আইনের আশ্রয় নেব।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com