শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

মাধবপুরে স্কুল ছাত্রীর গোসলের দৃশ্য ধারনের প্রতিবাদ করায় বাড়ি ঘরে হামলা আহত ৮

  • আপডেট টাইম সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৪৬১ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে ক্যামেরায় স্কুল ছাত্রীদের গোসলের দৃশ্য ধারন করার প্রতিবাদ করায় বাড়িতে হামলা করে নারী, শিশুসহ ৮জন কে আহত করা হয়েছে। হত্যার উদ্যেশে পুকুরে ছুড়ে ফেলে দেওয়া হয় দেড় বছরের এক শিশু সন্তানকে। রোববার বিকালে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের মনিপুর গ্রামে এঘটনা ঘটে।
এঘটনায় জড়িত থাকার অভিযোগে রাতেই পুলিশ খেলু মিয়া (৫৫)সহ দুই নারী কে গ্রেফতার করে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুরে ওই গ্রামের ইন্দুপাড়ার একটি পুকুরে দশম শ্রেণীর ছাত্রী সহ কয়েকজন নারী গোসল করছিল। আে সময় পুকুর পাড়ে বসে ডিএসএলআর ক্যামেরা দিয়ে গোসলের দৃশ্য ধারন করেন একই এলাকার অনু মিয়ার ছেলে সৌদি প্রবাসী হুমায়ূন মিয়া, মৃত শাহজাহান মিয়ার ছেলে শরীফ মিয়া, মৃত সায়েদ মিয়ার ছেলে বায়েজিদ মিয়া, আল্লাউদ্দিনের ছেলে সাহাবুদ্দিন মিয়া। বিষয়টি আচ করতে পেরে নারীরা তাদের পরিবারের সদস্যদের কাছে অবহিত করে। এ সময় ইন্দু পাড়ার মহাদেব সরকারের ছেলে বিমল সরকার কয়েকজন লোক নিয়ে পুকুরে পাড়ে বসা হুমায়ুনের কাছ থেকে ক্যামেরা আটকের চেষ্টা চালায়। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে হুমায়ূন বাড়িতে গিয়ে দেশীয় অস্ত্র নিয়ে একদল লোক নিয়ে তাদের বাড়িতে হামলা চালায়। ভাংচুর করে বাড়ি ঘর। তাদের হামলায় আহত হয়েছে ৮জন। গুরুতর আহত ৪জনকে মাধবপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। এর মধ্যে এক নারী কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ইন্দুপাড়ার বাবুল সরকার ও অবিনাশ সরকার জানান, এ সময় হামলাকারীরা বিমল সরকারের দেড় বছরের একটি শিশু বাচ্চাকে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে পুকুরে ছুড়ে ফেলে।
খবর পেয়ে মাধবপুর চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম ও থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রাতে পুলিশ ঘটনার সাথে জড়িত খেলু মিয়া সহ দুই নারী কে গ্রেফতার করে। এ ব্যাপারে মনিপুর গ্রামের বাসুদেব সরকার বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা রুজু করেছেন। মাধবপুর থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগির আহমেদ সত্যতা নিশ্চত করে বলেন, ছাতিয়াইন তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুল ইসলামকে মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। পুলিশ তিনজন কে গ্রেফতার করেছে।
এঘটনার পর থেকে ওই এলাকার নিরীহ বাসিন্দারা নিরাপত্তাহীনতা ও আতংকে রয়েছে। হামলাকারিরা প্রভাব শালী হওয়ায় তাদের মধ্যে আতংক ও উৎকন্ঠা দেখা দিয়েছে। স্হানীয় চেয়ারম্যান সহিদ উদ্দিন হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com