শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

  • আপডেট টাইম শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ৩৮৬ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক ॥ করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। শুক্রবার টুইটারে এক ভিডিওবার্তায় এখবর জানালেন তিনি নিজেই। প্রধানমন্ত্রী বরিস জনসন করোনাভাইরাসের পরীক্ষায় পজেটিভ হয়েছেন বলে ডাউনিং স্ট্রিটও জানিয়েছে। মি. জনসনের হালকা লক্ষণ রয়েছে এবং ডাউনিং স্ট্রিটে সেলফ আইসেলোশেনে থাকবেন।
একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘ইংল্যান্ডের চিফ মেডিকেল অফিসার প্রফেসর ক্রিস হুইটির ব্যক্তিগত পরামর্শে তার করোনভাইরাস পরীক্ষা করা হয়েছিল’। বিবৃতিতে আরও বলা হয়েছে, তিনি এখনও সরকারের সঙ্কট মোকাবেলায় দায়িত্বে থাকবেন। এনএইচএস কর্মীরা ১০ নম্বরে পরীক্ষা চালান।
একটি টুইট বার্তায় মি. জনসন বলেন, ‘গত ২৪ ঘন্টা ধরে আমার মধ্যে হালকা লক্ষণ প্রকাশ পাচ্ছে এবং করোনভাইরাস পরীক্ষায় পজেটিভ হয়েছি। আমি এখন সেলফ আইসেলোশনে যাচ্ছি, তবে আমরা এই ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরকারের প্রক্রিয়া অব্যাহত রাখব।
ব্রিটেনে এ যাবৎ ১১ হাজার ৬৫৮ জন আক্রান্ত হয়েছে এবং বৃহস্পতিবার পর্যন্ত ৫৭৮ জনের মৃত্যু ঘটেছে। আক্রান্তদের মধ্যে রয়েছেন ব্রিটেনের পরবর্তী রাজা হবার তালিকায় এক নম্বরে থাকা প্রিন্স চার্লসও। সূত্র : বিবিসি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com