বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলন আজ ॥ ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে প্রত্যাশা তৃণমূল নেতাকর্মীদের

  • আপডেট টাইম বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ৫১৯ বা পড়া হয়েছে

মোঃ কাউছার আহমেদ ॥ দীর্ঘ ৬ বছর পর আজ বুধবার অনুষ্ঠিত হচ্ছে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল। সম্মেলনকে ঘিরে জেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে চলছে উৎসবের আমেজ। ব্যানার ফেস্টুনে ছেঁয়ে গেছে পুরো শহর। নৌকার আদলে তৈরী করা হয়েছে মঞ্চ। আওয়ামী লীগ নেতাকর্মী থেকে শুরু করে সবার মুখে মুখে এখন সম্মেলন নিয়ে চলছে নানা আলোচনা সমালোচনা। কাদের হাতে তুলে দেয়া হচ্ছে জেলা আওয়ামী লীগের দায়িত্ব এ নিয়ে চলছে চুলছেড়া বিশ্লেষণ। এবারের নেতৃত্ব কি ইলেকশনে না কেন্দ্রীয় সিদ্ধান্তে হবে তা নিয়েও আলোচনার শেষ নেই। তবে যাই হোক ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে বলে প্রত্যাশা করেন তৃণমূল নেতাকর্মীরা।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরী জানান, কাউন্সিল আয়োজনের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এবার কাউন্সিলে মোট ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সভাপতি পদে ৫, সাধারণ সম্পাদক পদে ৭, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ১৪ ও সাংগঠনিক সম্পাদক পদে ৬ জন প্রার্থী। আওয়ামী লীগ নেতাকর্মীরা জানান, কাউন্সিলকে ঘিরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘সিলেকশন না ইলেকশন’। তবে যাই হোক ত্যাগী নেতারা মূল্যায়িত হবেন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি থাকছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নূরুল ইসলাম নাহিদ, প্রধান বক্তা থাকবেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এডভোকেট মিস্বাউদ্দিন সিরাজ, কেন্দ্রীয় কমিটির সদস্য র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি, বদর উদ্দিন আহমদ কামরান, অধ্যাপক রফিকুর রহমান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডঃ মাহবুব আলী, গাজী মোহাম্মদ শাহ নওয়াজ এমপি। সম্মেলনে জেলার ১১টি সাংগঠনিক ইউনিটের ৩৪৯ জন কউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com