রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০৯:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
জাতিকে মেধাশূন্য করতে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়-এমপি আবু জাহির চুনারুঘাটে স্কুল ছাত্রীকে হয়রানীর অভিযোগে যুবকের ১ বছর কারাদন্ড নবীগঞ্জে দীর্ঘদিন পরে সাংবাদিকদের বিরোধের অবসান ॥ প্রেসক্লাবের তফশীল ঘোষণা ॥ ২২ ডিসেম্বর নির্বাচন নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের বর্ধিত সভা ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মোতাচ্ছিরুল ইসলামের প্রচেষ্ঠায় নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ করছে যাদবপুর ও গোপালপুর গ্রামবাসী শচীন্দ্র কলেজে ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস পালন চুনারুঘাটে রাস্তায় প্রতিবন্ধকতা আউশকান্দি ছাত্রদলের বিক্ষোভ গ্রাম পুলিশের বেতন-ভাতা পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে-এমপি মিলাদ গাজী নবীগঞ্জে আনরেজিস্টার্ড ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় বন্ধে মতবিনিময় সভা
শায়েস্তাগঞ্জের সম্মেলনে এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের স্বার্থে কাজ করেন

শায়েস্তাগঞ্জের সম্মেলনে এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের স্বার্থে কাজ করেন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আওয়ামী লীগ হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন। এই সংগঠণে গতন্ত্রের চর্চা হয়। গণতান্ত্রিকভাবেই আমাদের নেতৃত্ব নির্বাচন হন। আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের স্বার্থে কাজ করেন। তিনি বলেন, হবিগঞ্জে জাতির পিতার আদর্শের সৈনিকরা আজ অত্যন্ত সুসংগঠিত। আগামী দিনেও এই ঐক্যের ধারা অব্যাহত রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
গতকাল সোমবার রাতে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, জাতির পিতাকে হত্যার পর বিচার বানচাল করতে দেশে কালো আইন রচনা করেন জিয়াউর রহমান। পরবর্তীতে দেশের জেলায় জেলায় ঘুরে আওয়ামী লীগকে সুসংগঠিত করেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। আজ হবিগঞ্জসহ সারাদেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা অত্যন্ত ঐক্যবদ্ধ। হবিগঞ্জকে আমরা দ্বিতীয় গোপালগঞ্জ হিসেবে প্রতিষ্ঠা করেছি। ইতোমধ্যে হবিগঞ্জে বৈপ্লবিক উন্নয়ন সম্পন্ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জেলার সকল পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
তিনি আরো বলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ঐতিহ্য রয়েছে। এই ঐতিহ্যকে নষ্ট করতে কিছু লোক ষড়যন্ত্রে-চক্রান্তে লিপ্ত হয়েছে। অতীতেও এরকম ষড়যন্ত্র হয়েছিল। এরা দলের কোন ক্ষতি করতে পারবে না ইনশাল্লাহ। সম্মেলন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।
উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক ও ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়ার পরিচালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, সহ সভাপতি পিপি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, মর্তুজ আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর সৈকত, উপ-প্রচার সম্পাদক আব্দুল মোছাব্বির বকুল, সদস্য মোস্তফা কামাল আজাদ রাসেল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতু, সাধারণ সম্পাদক আবু তাহের, মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান মাসুক, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মো: ছালেক মিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমারান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন। সম্মেলনে আব্দুর রশিদ তালুকদার ইকবালকে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হোসাইন মোঃ আদিল জজ মিয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com