শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জে জাসদ প্রতিষ্ঠাকালীন নেতা ইকবাল আহমদ মতির ইন্তেকাল

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
  • ৩৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে জাসদ এর প্রতিষ্ঠাকালীন নেতা ইকবাল আহমদ মতি (৬৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী……রাজিউন)। গত মঙ্গলবার ভোর ৪টায় সিলেটের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। একই দিন বাদ আছর রাজনগর জামে মসজিদে ১ম জানাজা ও রাজনগর কবরস্থান মসজিদে ২য় জানাজা শেষে রাজনগর পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়। ১ম জানাজায় শহরের মরহুমের রাজনৈতিক ও ব্যক্তিগত বন্ধুবান্ধবসহ পাড়া-প্রতিবেশী ও আত্মীয়-স্বজন যোগদান করেন। জানাজা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব জিকে গউছ ও মরহুমের ছোট ভাই শুয়েব আহমদ।
ইকবাল মতি হবিগঞ্জের রাজনগর এলাকার কিংবদন্তি ফুটবলার আবুল হাশিমের বড় ছেলে। তিনি জাসদ ছাত্রলীগের মাধ্যমে রাজনীতি শুরু করেন। পরে জাসদের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। গত ২০ বছর ধরে তিনি সিলেটে ব্যবসার সাথে জড়িত ছিলেন। গত জুলাই থেকে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরবর্তীতে তাকে ঢাকাস্থ অ্যাপলো হাসপাতালে নেওয়া হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তার পিতা এখনও জীবিত আছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com