শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৪:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজমিরীগঞ্জে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধি ভাতা না পাওয়ায় বঞ্চিতদের অবস্থান কর্মসূচি হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল হিন্দু সেজে প্রতারণা করে যুবতীর সাথে প্রেম অতপর বিয়ের প্রস্তুতিকালে গাড়ি চালক টিটু মন্দির থেকে আটক যথাযোগ্য মর্যাদায় মরহুম শরীফ উদ্দিন এমপির মৃত্যুবার্ষিকী পালিত শায়েস্তাগঞ্জে ইয়াবা ও চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক মাধবপুরের কালাপুর থেকে ১১০ পিস ইয়াবাসহ ১ ব্যক্তি আটক হবিগঞ্জ জেলায় শিওর ক্যাশের মাধ্যমে গ্রাকদের কাছে পৌছে যাচ্ছে উপবৃত্তি ও সরকারি অর্থ সহায়তার টাকা বানিয়াচঙ্গের মক্রমপুর ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের নৌ-বিলাশ ধরমন্ডলে সিএনজি পার্কিং নিয়ে সংঘর্ষে নিহত ১ ॥ আহত ১০ মাধবপুরে প্রবাসীর স্ত্রীর বিষপানে আত্মহত্যা
৩ দিনে ১৭৫ পূজামন্ডপ পরিদর্শন করেছেন এমপি আবু জাহির

৩ দিনে ১৭৫ পূজামন্ডপ পরিদর্শন করেছেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, ধর্ম যার যার, দেশ সবার। এই নীতিতে শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। তিনি ক্ষমতায় থাকলে মসজিদ-মন্দিরের উন্নয়ন হয়। ঈদ ও পূজায় সরকারি সহায়তা পাওয়া যায়। তাই সকলেরই উচিত মাননীয় প্রধানমন্ত্রীর জন্য প্রার্থনা করা। তিনি দুর্নীতির জন্য দলের নেতাকর্মীদেরকেও রেহাই দেন না। হবিগঞ্জেও যদি কেউ মদ-জুয়ার সাথে জড়িত থাকে তাহলে তাদেরকে রেহাই দেওয়া হবে না। পূজামন্ডপে যদি কেউ বিশৃংখলা সৃষ্টি করে, সে আমাদের দলের হলেও রেহাই নেই।
তিনি আরো বলেন, কালীবাড়ির নাট মন্দির প্রতিষ্ঠার জন্য আমি বরাদ্দ নিয়ে এসেছিলাম। এখন অনেক কাজ বাকী রয়েছে। আগামীতে এই কাজ সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় বরাদ্দ এনে দিব। হবিগঞ্জ সম্প্রীতির শহর, এই সম্প্রীতি ধরে রাখতে হবে। বঙ্গবন্ধু দেশকে অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় স্বাধীন করেছিলেন। তাই এই সরকারের ভাল কাজে সকলের সহযোগিতা করা উচিত। এই সরকারের আমলে সবধরণের উৎসব একসাথে উদযাপন করা হয়। আমরা সকলে মিলে অসাম্প্রদায়িক চেতনায় কাজ করলে কোন অপশক্তি মাথাছাড়া দিয়ে উঠতে পারবে না। হবিগঞ্জে যে উচ্ছেদ অভিযান চলমান রয়েছে তাও অব্যাহত থাকবে বলে তিনি ঘোষণা দেন। এমপি আবু জাহির বলেন, আমার নির্বাচনী এলাকায় প্রায় দুইশ’ পূজা মন্ডপ রয়েছে। আমি ১৭৫টি পূজামন্ডপ পরিদর্শন করেছি। ইচ্ছে ছিল সবার সাথেই শুভেচ্ছা বিনিময় করার।
গতকাল সোমবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে হবিগঞ্জ শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে কালীবাড়ি পূজামন্ডপে সুধী সমাবেশে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি একথাগুলো বলেন।
সুধী সমাবেশে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডঃ সিরাজুল হক চৌধুরী, আরব আলী, শেখ সামছুল হক, এডঃ আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সম্পাদক মন্ডলীর সদস্য এডঃ আফীল উদ্দিন, শামীম আহমেদ, উপ প্রচার সম্পাদক এডঃ আব্দুল মোছাব্বির বকুল, উপ-দপ্তর সম্পাদক এডঃ শাহ ফখরুজ্জামান, সদস্য এডঃ সুমঙ্গল দাশ সুমন, মোস্তফা কামাল আজাদ রাসেল, পৌর আওয়ামী লীগ সভাপতি এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, কালীবাড়ি কমিটির সভাপতি এডঃ পুন্যব্রত চৌধুরী বিভু, সাধারণ সম্পাদক এডঃ ত্রিলোক কান্তি চৌধুরী বিজন, জেলা পূজা উদযাপন কমিটির সারধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, বিমল জ্যোতি চক্রবর্তী, পার্থ প্রতীম দাশ, হবিগঞ্জ সদর থানার ওসি মোঃ মাসুক আলী প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন এডঃ তোষার মোদক। পরে সকল নেতৃবৃন্দকে সাথে নিয়ে শহরের অন্যান্য পূজামন্ডপ পরিদর্শন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com