শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে ৫ দিন ব্যাপী পৌরকর সেবা সপ্তাহের সফল সমাপ্তি

  • আপডেট টাইম শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫১৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব ও উপপরিচালক নূরুল ইসলাম বলেছেন, ‘পৌরকর পরিশোধ করার জন্য উপহার সামগ্রী বিতরণ পৌরকর আদায়ের এক অভিনব পন্থা। এ ধরণের ব্যতিক্রমধর্মী আয়োজনের জন্য নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীসহ পৌর পরিষদকে ধন্যবাদ জানাই।’ পৌরকর পরিশোধ করার জন্য তিনি পৌর নাগরিকবৃন্দের দৃষ্টি আকর্ষণ করেন। পৌরকর পরিশোধের জন্য পৌরসভা যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করছে তা যেন যথাযথভাবে ব্যবহার করা হয়, তার উপর তিনি গুরুত্বারোপ করেন। ‘নবীগঞ্জ পৌরসভা কর্তৃক ৫ দিন ব্যাপী পৌর কর সেবা সপ্তাহর সমাপনী দিনে গতকাল বৃহস্পতিবার প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন। নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ বিন হাসান। নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী পৌরবাসীর উদ্দেশ্যে সভাপতির সমাপনী বক্তব্যে বলেন, ‘নবীগঞ্জ পৌরসভায় প্রথমবারের মতো ‘পৌরকর সেবা সপ্তাহ ২০১৯’ এ আপনাদের ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং আন্তরিক সহযোগিতার মাধ্যমে পৌরকর সেবা সপ্তাহকে সফল ও সার্থক করার জন্য আপনাদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।’ তিনি বলেন, ‘আপনাদের এ অণুপ্রেরণায় পৌরসভার সকল কর্মকাণ্ডে সাফল্য বয়ে আনবে বলে আমার দৃঢ় বিশ্বাস। সকলের সহযোগিতা অব্যাহত থাকলে প্রতি বছরই পৌরকর সেবা সপ্তাহ অনুষ্ঠিত হবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।
নবীগঞ্জ পৌরসভা কর্তৃক প্রথমবারের মতো ৫ দিন ব্যাপী ‘পৌর কর সেবা সপ্তাহ ২০১৯’ নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী গত ২২ সেপ্টেম্বর রবিবার সকাল ১০ ঘটিকায় পৌরসভার কনফারেন্স রুমে উদ্বোধন করেন। ‘পৌরসভার উন্নয়নে, কর দেবো খুশি মনে’ এই প্রতিপাদ্যে নবীগঞ্জ পৌরসভার উদ্যোগে প্রথমবারের মতো ‘পৌরকর সেবা সপ্তাহর সমাপনী দিনে উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, প্যানেল মেয়র-২ বাবুল চন্দ্র দাশ, প্যানেল মেয়র-৩ ফারজানা আক্তার পারুল, সংরক্ষিত কাউন্সিলর মোছা. রোকেয়া বেগম ও সৈয়দা নাসিমা বেগম, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর, পৌরকর আদায় ও নিরূপন কমিটির আহ্বায়ক, দৈনিক হবিগঞ্জ সময় সম্পাদক মো. আলাউদ্দিনপ্র মুখ। সঞ্চালনা করেন পৌরসভার সহকারী কর আদায়কারী পৃথ্বীশ চক্রবর্ত্তী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com