মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

ধুলিয়াখালে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ডাক্তারসহ আহত ৬

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৬৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে ডাক্তারসহ ৬ জন আহত হয়েছেন। গতকাল বুধবার বিকেলে সদর উপজেলার ধুলিয়াখাল বাইপাস পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মৌসুমী ভদ্র দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
দুর্ঘটনায় আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হবিগঞ্জ শহরের শাহজালাল মেডিকেল সার্ভিসেস ক্লিনিকে কর্মরত ডা. ওয়াহিদুল ইসলামসহ তার পরিবারের লোকজন শহর থেকে থেকে মাইক্রোবাসে করে চুনারুঘাট গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। বিকেল ৪টার দিকে ধুলিয়াখাল বাইপাস সড়কের পয়েন্টে নির্মাণাধীন বিজিবি ক্যাম্পের অদূরে পৌছুলে বিপরীতমুখী হবিগঞ্জ বিরতিহীন একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ডা. ওয়াহিদুল ইসলাম, তার বড় ভাই শফিকুল ইসলাম, ভাতিজা আরেফীন শাকীল ও শাহজাহান ইসলামসহ ৬জন আহত হয়।
দুর্ঘটনায় আহতদের মধ্যে ডা. ওয়াহিদুল ইসলাম (৫০), শাকিল মিয়া (২৪) ও শফিকুল ইসলামকে (৫৩) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া শাহজাহান (২৫), জসিম মিয়া (৪৫) ও রিপন মিয়াকে (৩০) সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, প্রায় সময়ই উল্লেখিত স্থানে দুর্ঘটনা ঘটে। ফলে এখানে স্পিডব্রেকার দেয়ার দাবি জানিয়েছেন স্থানীয়রা। তাছাড়া পাশেই বিজিবি ক্যাম্প হওয়ায় স্থানটি আরও গুরুত্বপূর্ণ বলে মনে করেন তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com