শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নবীগঞ্জ-বাহুবলকে সমৃদ্ধ জনপদ হিসেবে গড়ে তুলতে চাই-এমপি মিলাদ গাজী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯
  • ৭১৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ আওয়ামীলীগের তৃণমুল নেতাকর্মীদের মাঝে সৌর বিদ্যুৎ এবং দুরারোগ্য রোগীদের মাঝে চেক বিতরণ করেছেন। গতকাল মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজেলা হল রুমে উদ্বোধনী অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল। উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক শাহ গুল মোহাম্মদ কাজল এবং পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরীর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ বিন হাসান, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এড. আবুল ফজল, জেলা পরিষদ সদস্য এড. সুলতান মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক চেয়ারম্যান আবু সিদ্দীক, যুগ্ম সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, সাংগঠনিক সম্পাদক রবীন্দ্র চন্দ্র দাশ, সহ সভাপতি এমদাদুল হক চৌধুরী, ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুছা। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খয়রুল বশর চৌধুরী, জাকির হোসেন, সমর চন্দ্র দাশ, আব্দুল খালিক, পৌর সভার প্যানেল মেয়র-১ ও আওয়ামীলীগ নেতা এটিএম সালাম, শৈলেন চন্দ্র দাশ, দুলাল চৌধুরী, মাজহারুল ইসলাম অপু, আবুল ফজল চৌধুরী, ইকবাল আহমদ বেলাল, ফয়সল তালুকদারসহ প্রত্যেক ইউপি আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন। অনুষ্টানে প্রধান অতিথি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা কমিটিসহ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের হাতে ১টি করে সৌর বিদ্যুৎ তুলে দেয়ার মাধ্যমে সৌর বিদ্যুৎ বিতরণী অনুষ্টানের উদ্বোধন করেন। এছাড়া দুরার্গ্য ক্যান্সার আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ এমপি বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার মরহুম পিতা প্রাক্তন এমপি প্রয়াত দেওয়ান ফরিদ গাজীর স্বপ্ন পুরনে নবীগঞ্জ-বাহুবল এলাকায় নিরলসভাবে কাজ করে যাব। সকলের সহযোগিতায় এলাকার উন্নয়নে সচেষ্ট থাকবো। তিনি বলেন, ইতিমধ্যে প্রচুর পরিমান বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতা, সৌর বিদ্যুৎ, রাস্তাঘাটের উন্নয়ন, কুশিয়ারা ডাইক মেরামতসহ নানা মুখী উন্নয়ন কর্মকান্ড হাতে নেয়া হয়েছে। এ সব উন্নয়ন ব্যাহত করার জন্য একটি বিশেষ মহল নানা ষড়যন্ত্র শুরু করেছে। এ ব্যাপারে দলীয় নেতাকর্মীসহ সকলকে সজাগ থাকার আহ্বান জানান। তিনি বলেন, সকলের সার্বিক সহযোগিতায় নবীগঞ্জ-বাহুবল উপজেলাকে সমৃদ্ধ জনপদ হিসেবে গড়ে তুলতে চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com