শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

১০ ইউপি চেয়ারম্যান উপস্থিত না হওয়ায় নবীগঞ্জ উপজেলা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়নি

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯
  • ৫৩০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা’র মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভায় গতকাল সোমবার ১০ জন ইউপি চেয়ারম্যান অংশ নেননি। গত জুন মাসেও চেয়ারম্যানগণ সভা বর্জন করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সমিতির সভাপতি ইজাজুর রহমান।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাজের বিল প্রদান না করা সহ বিভিন্ন কারণে উপজেলা পরিষদ চেয়ারম্যান এর সাথে বিরোধ দেখা দেয়। এর প্রতিবাদে গত জুন মাসের মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা বর্জন করেন চেয়ারম্যানগণ। নবীগঞ্জ উপজেলার পঞ্চম পরিষদের ৩য় ও ৪র্থ মাসিক সমন্বয় সভা বর্জনের কারণে ইউনিয়ন পর্যায়ে উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত হয়।
সূত্রে জানা যায়, গতকাল সোমবার নবীগঞ্জ উপজেলা পরিষদের সমন্বয় ও আইনশৃঙ্খলা সভা আহ্বান করা হয়। নির্ধারিত সময়ে সভা কক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ফজলুল হক চৌধুরী সেলিমসহ কমিটির অন্যান্য সদস্য ও ইনাতগঞ্জ ইউপি চেয়ারম্যান বজলুর রশীদ, বড় ভাকৈর (পূর্ব) ইউপির চেয়ারম্যান আশিক মিয়া ও করগাঁও ইউপি চেয়ারম্যান ছাইম উদ্দিন উপস্থিত হলেও বাকী ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অংশ নেননি। তারা উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ¦ ফজলুল হক চৌধুরী সেলিমের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজের বিল প্রদান না করার অভিযোগ এনে সভা বর্জন অব্যাহত রেখেছেন। এ ব্যাপারে একাধিক ইউপি চেয়ারম্যানের সাথে আলাপ করলে তার সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে বড় ভাকৈর (পূর্ব) ইউপির চেয়ারম্যান আশিক মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ১২নম্বরের চেয়ারম্যানের একটি কাজের বিল নিয়ে উপজেলা চেয়ারম্যান প্রদান না করায় মনোমালিন্যের সৃস্টি হয়েছে। নবগিঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য আলহাজ্ব শাহনেওয়াজ মিলাদ গাজীর উপস্থিতিতে উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানদের দুরত্ব নিরসনের কথা রয়েছে। কিন্তু বন্যাসহ বিভিন্ন কারণে এমপি সাহেব ব্যস্ত থাকায় সময় ক্ষেপন হচ্ছে। তিনি বলেন, সকল চেয়ারম্যান উপস্থিত না হওয়ায় সমন্বয় সভা এক সপ্তাহ পিছিয়ে দেয়া হয়।
এদিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিমের সাথে যোগাযোগ করা হলে তিনি চেয়ারম্যানদের সাথে বিরোধের কথা অস্বীকার করে বলেন আগামী ২৯ জুলাই উপজেলা সমন্বয় সভা অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com