শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

জাঁকজমক ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে যাত্রা ॥ রোটারী ক্লাব অব হবিগঞ্জের প্রেসিডেন্ট মোদারিছ আলী ও সেক্রেটারি জালাল বখত

  • আপডেট টাইম বুধবার, ৩ জুলাই, ২০১৯
  • ৫১৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ঐতিহ্যবাহী রোটারী ক্লাব অব হবিগঞ্জের প্রেসিডেন্ট হয়েছেন রোটারিয়ান মোঃ মোদারিছ আলী টেনু ও সেক্রেটারি হয়েছেন বৃন্দাবন সরকারী কলেজের সহযোগী অধ্যাপক ও ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান রোটারিয়ান ইলিয়াছ বখ্ত চৌধুরী জালাল। গত সোমবার জাকজমক ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে যাত্রা শুরু হয়।
শুরুতেই ক্লাবের সদস্যরা এম সাইফুর রহমান টাউন হলের সম্মুখে সমবেত হন। এখান থেকে বর্ষ শুরুর র‌্যালি শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর বাস টার্মিনালে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে বাস টার্মিনালে একটি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে টার্মিনালে আগত যাত্রী ও পরিবহন শ্রমিকদেরকে বিনামূল্যে ডায়াবেটিস ও চক্ষু পরীক্ষা করা হয়। এ সময় হবিগঞ্জ বাস মালিক সমিতির সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সম্পাদক রোটারিয়ান শংখ শুভ্র রায়, সহ-সভাপতি বাবুল মিয়াসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে আহছানিয়া মিশন এতিমখানায় এতিমদের সাথে মধ্যাহ্নভোজনের আয়োজন করেন। কর্মসূচিতে ক্লাবের প্রেসিডেন্ট ও সেক্রেটারী সক্রিয়ভাবে সহযোগিতা করেন। এ সময় উপস্থিত ছিলেন, রোটারিয়ান এডভোকেট মতিন খান, শামীম আহছান, ফজলুর রহমান লেবু, আব্দুর রাজ্জাক, নিয়ামুল বর চৌধুরী, মোতাব্বির হোসেন, প্রদীপ দাস সাগর প্রমূখ। খোয়াই জোনের এডিশনাল লেফট্যানেন্ট গভর্ণর পিপি তবারক আলী লস্কর ও জোনাল সেক্রেটারী পিপি মিজানুর রহমান শামীম ক্লাবের সঙ্গে সমন্বয়ের মাধ্যমে অনুষ্ঠানটি সফল করে তুলেন। উল্লেখ্য, পহেলা জুলাই থেকে সারা বিশ্বে রোটারী বর্ষ শুরু হয়। ক্লাবের নতুন প্রেসিডেন্ট ও সেক্রেটারীসহ বোর্ড দায়িত্ব গ্রহণ করেন। রোটারী বর্ষ শুরু উপলক্ষে বিশেষ ক্রোড়পত্র প্রকাশ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com