রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
অবৈধ লেনদেনের অভিযোগে শায়েস্তাগঞ্জ থানার ওসি ও এক এসআই প্রত্যাহার যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির ত্রাণ ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ সাংবাদিকদের সাথে পরামর্শ সভায় পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা ॥ সকলে মিলে মিশে কাজ করলে সমাজ থেকে সকল অসংগতি দুর করা সম্ভব শহরতলীর আলমবাজার সংলগ্ন তারা মিয়া জামে মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন যুবলীগ সভাপতি ও তার ভাইকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সভা নবীগঞ্জে প্রয়াত মুক্তিযোদ্ধার সম্পদ গ্রাস করতে মরিয়া প্রভাবশালী মহল আজ আজিজুর রহমান তোতা মিয়ার মৃত্যুবার্ষিকী শহরে দুর্বৃত্তের হামলায় এক ব্যক্তি আহত বৃক্ষ প্রেমিক বানিয়াচঙ্গের ইউএনও মাসুদ রানা মাধবপুরে শিশুর রহস্যজনক মৃত্যু
নবীগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা’

নবীগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা’

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ পৌরসভা কর্তৃক নতুন কোন কর আরোপ ছাড়াই সাইত্রিশ কোটি চুরাশি লক্ষ দশ হাজার পাঁচশত বার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ¦ ছাবির আহমদ চৌধুরী চতুর্থ পৌর পরিষদের ২০১৯-২০ অর্থ বছরের ৪র্থ বাজেট গতকাল রোববার ১১ টায় পৌরসভার কনফারেন্স রুমে সাংবাদিকবৃন্দের উপস্থিতিতে ঘোষণা করেন।
বাজেট পেশ করে তিনি বলেন,‘ পৌরসভার জনগণের সেবার মান উন্নয়নে এবং বর্তমান সমাজ ও নতুন প্রজন্মের একটি সুন্দর ভবিষ্যত বিনির্মাণের লক্ষ্যকে সামনে রেখে ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেট প্রণয়ণ করা হয়েছে। বাজেটে নতুন কোন কর আরোপ করা হয়নি। জনগণের প্রত্যাশা পূরণে এই বাজেটে রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, ড্রেন ইত্যাদি নির্মাণ/মেরামত, হাট-বাজারের উন্নয়ন, ষ্ট্রীট লাইট সম্প্রসারণ, পৌর ভবন নির্মাণ, স্যানিটেশনের শত ভাগ লক্ষ্যমাত্রা অর্জন, শহরের সৌন্দর্য্যবর্ধনসহ অন্যান্য উন্নয়ন কার্যক্রম অন্তর্ভূক্ত করা হয়েছে। রাজস্ব খাতের অর্থ দ্বারা অবকাঠামোগত উন্নয়নসহ পৌর এলাকার মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান, পৌর বিদ্যালয় পরিচালনা, জরুরী রক্ষনাবেক্ষণ, মশক নিধন কার্যক্রমসহ সার্বিক উন্নয়নের বিষয় উল্লেখ করেন।
এসময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, প্যানেল মেয়র-২ বাবুল চন্দ্র দাশ, প্যানেল মেয়র-৩ ফারজানা আক্তার পারুল, সংরক্ষিত কাউন্সিলর মোছা. রোকেয়া বেগম ও সৈয়দা নাসিমা বেগম, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও হবিগঞ্জ সময় সম্পাদক মো. আলাউদ্দিন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির মিয়া, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. সুন্দর আলী, ১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন, পৌর সভার সচিব মো. আজম হোসেন, হিসাবরক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, দৈনিক বিবিয়ানা সম্পাদক মো. ফখরুল ইসলাম চৌধুরী, দৈনিক হবিগঞ্জ সময় সম্পাদক ও প্রকাশক সেলিম তালুকদার সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com