শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে ৩দিনে দুই গার্মেন্টস কর্মীসহ তিনটি লাশ উদ্ধার

  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ জুন, ২০১৯
  • ৫১০ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলায় গত ৩দিনে দুই গার্মেন্টস কর্মীসহ ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এসব খুনের রহস্য এখনো উদঘাটন করতে পারেনি পুলিশ। এনিয়ে জনমনে একধরণের আতঙ্ক বিরাজ করছে। গত (২জুন) রবিবার সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলার আমড়াখাই গ্রামের উত্তর পাশে বিবিয়ানা নদী থেকে ১০ দিন নিখোঁজ থাকার পর ভাসমান অবস্থায় জীবন দাশ (২৫) নামে এক গার্মেন্টস কর্মী যুবকের লাশ উদ্ধার করে নবীগঞ্জ পুলিশ। নিহত জীবন দাশ দিরাই উপজেলার কুলঞ্জ ইউপির কুলঞ্জ গ্রামের জয় কৃষ্ণ দাশের ছেলে। পরে সন্ধ্যায় লাশ সনাক্তের পর ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার কুলঞ্জ ইউপির কুলঞ্জ গ্রামের জয় কৃষ্ণ দাশের ছেলে জীবন দাশ (২৫) ঢাকার একটি গার্মেন্টসে কাজ করতেন। ১২ দিন আগে ছুটি নিয়ে বাড়িতে আসেন। গত ২৪ মে শুক্রবার বিকেলে বন্ধুদের সাথে বাড়ি থেকে বেরিয়ে গেলে আর ফিরে আসেননি। পরে ২৭ মে জীবন দাশের বাবা দিরাই থানায় সাধারণ ডায়েরী করেন। নিখোঁজের ১০ দিন পর নবীগঞ্জের বিবিয়ানা নদীতে জীবন দাশের মৃত দেহ ভেসে উঠলে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে নবীগঞ্জ থানার একদল পুলিশ তার মৃত দেহ উদ্ধার করেন।
গত ৩১ মে শুক্রবার নবীগঞ্জের পিংলি নদী থেকে নিখোঁজের ৩দিন পর হাত-পা বাধা অবস্থায় রুহেল মিয়া (২৫) নামে এক গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার করে নবীগঞ্জ থানা পুলিশ। তিনি উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ফতেহপুর গ্রামের মৃত খুরশেদ মিয়ার পুত্র। উল্লেখ্য, রুহেল চট্টগ্রামে একটি গার্মেন্টসে কর্মরত ছিল। কিছুদিন পূর্বে সে বাড়িতে আসে। গত ২৭মে সোমবার বাড়ি থেকে বের হয়ে রুহেল মিয়া নিখোঁজ ছিল। এর পর পিংলি নদী থেকে হাত-পা বাধা অবস্থায় রুহেল মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় ৩জনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, বিবিয়ানা থেকে জীবন দাসের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ প্রেরণ করা হয়েছে। জীবনকে হত্যা করে নদী ফেলে দেয়া হয় বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে। এবং পিংলি নদী থেকে রুহেলের লাশ উদ্ধার করে ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে। এটাও একটি হত্যাকাণ্ড। এঘটনায় সন্দেহভাজন হিসেবে ৩জনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। একই দিন শুক্রবারে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের বেতাপুর নামকস্থান থেকে অজ্ঞাত (২৫) বয়সী এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে শেরপুর হাইওয়ে পুলিশ।
পুলিশ জানায়, উল্লেখিত স্থানে একটি অজ্ঞাত মহিলার মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশের এস আই নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। শেরপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওয়াহিদুজ্জামান মৃতদেহ উদ্ধারে সত্যতা নিশ্চিত করে জানান, অজ্ঞাত মহিলার দেহে একটি জরাজীর্ণ শার্ট ও পায়জামা পড়া ছিল। ধারণা করা হচ্ছে, মহিলা সকালে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। পড়নের জামা দেখে আমরা প্রাথমিকভাবে মহিলাটি মানসিক ভারসাম্যহীন ছিল বলে ধারণা করছি। এখনো পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com