শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে নিহত ইসলাম উদ্দিনের স্বজনদের সংবাদ সম্মেলন ॥ অদৃশ্য কারণে বার-বার চার্জশীট থেকে বাদ পড়ছে প্রধান খুনিরা

  • আপডেট টাইম সোমবার, ৩ জুন, ২০১৯
  • ৫৫৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গের আলোচিত ইসলাম উদ্দিন হত্যা মামলার চার্জশীট থেকে অদৃশ্য কারনে বার-বার বাদ পড়ছে প্রধান খুনিরা। সংবাদ সম্মেলনে এমন অভিযোগই করেছেন নিহতের স্বজনরা। গতকাল রবিবার বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে নিহত ইসলাম উদ্দিনের ভাই মোঃ নুর উদ্দিন লিখিত অভিযোগে বলেন, ‘গত ২০১৭ সনের ৩১ আগস্ট আমার চাচাত ভাই সিরাজুল ইসলাম বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের সরকারী সহায়তার চাল ও নগদ টাকা আনতে বড়ইউড়ি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানের কাছে যান। এ নিয়ে চেয়ারম্যানের সাথে সিরাজুল ইসলামের বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে চেয়ারম্যান হাবিবুর, তার বড় ভাই হাফিজুর ও তার ভাতিজা মিজানুর আমার চাচাত ভাই সিরাজুল ইসলামকে শারিরীক ভাবে লাঞ্ছিত করে। এরই জের ধরে পরদিন ২০১৭ সনের ১ সেপ্টেম্বর উভয় পক্ষের সংঘর্ষে আমাদের পক্ষে ৫/৬ জন গুরুতর আহত হয়। আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আমার ছোট ভাই ইসলাম উদ্দিন (২৪) কে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ৪ সেপ্টেম্বর বানিয়াচং থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলায় বানিয়াচং উপজেলার হলদারপুর গ্রামের হাজী ইছাহাক মিয়ার পুত্র ও বড়ইউড়ি ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান, তার ভাই হাফিজুর রহমান, তার চাচাত ভাই কালাইনজুড়া গ্রামের হাজী ওসমান গণির পুত্র ফারুক মিয়া ও হলদারপুর গ্রামের হাজী ফয়জুর রহমানের পুত্র মিজানুর রহমানসহ ২৮ জনকে আসামী করা হয়। মামলা দায়েরের প্রায় ৬ মাস পর আদালতে চার্জশীট প্রদান করা হয়। কিন্তু চার্জশীট থেকে অদৃশ্য কারনে উপরোক্ত ৪ জন আসামীকে বাদ দেয়া হয়। আদালতে নারাজি আবেদন করি। আদালত আবেদন গ্রহণ করে নারাজি আবেদন গ্রহন করে ‘পিবিআই’ (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) কে পুণঃতদন্তের নির্দেশ দেন। প্রদত্থ নারাজি আবেদনটি আদালতে শুনানীর অপোয় রয়েছে’।
তিনি আরও বলেন, ধারনা করা হচ্ছে, আসামীরা প্রভাবশালী হওয়ায় পুলিশ তাদের ধারা বশীভুত হয়েছে। যে কারনে পুলিশ বার-বার মূল আসামীদের বাঁচানোর অপচেষ্টা করছে। বর্তমানে আসামীরা মামলা তুলে নেয়ার জন্য বাদীসহ তার পরিবারের লোকদের নানা ভাবে হয়রানি এবং প্রাণনাশের হুমকি দিচ্ছে। এবং ভিটে-মাটি ছাড়া করার জন্য আসামীরা না-না পাঁয়তারা শুরু করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com