শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবলে ওড়না পেঁচিয়ে নববধুর আত্মহত্যা

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯
  • ৪৭৭ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে গলায় ওড়না পেঁচিয়ে এক নববধূ আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার মিরপুর ইউনিয়নের ফদ্রখলা গ্রামের তার স্বামীর বাড়িতে ঘরের তীরে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর হোসেন ও এসআই সহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
জানা যায়, বাহুবল উপজেলার ফদ্রখলা গ্রামের শেখ শামছুল আলমের পুত্র এনামুল হক রুমন সাতক্ষীরা জেলা সদরের বালিয়াডাঙ্গা গ্রামের মৃত আতিকুর রহমানের কন্যা গার্মেন্টস কর্মী খাদিজা খাতুন (২১) কে ভালবেসে বিয়ে করেন। বিয়ে পর নববধূ খাদিজা খাতুনকে বাড়িতে রেখে স্বামী রুমন ঢাকা সাভারে হামিম কোম্পানিতে শ্রমিকের কাজে যোগ দেয়। বিয়ের পর থেকে তাদের সংসার সুন্দর ভাবেই চলছিল। রুমন ২/১ মাস পরপর ঢাকা থেকে ছুটিতেও আসতো। এর মাঝে বৃহস্পতিবার খাদিজা খাতুন গলা ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
উল্লেখ্য, রুমনের পিতা শামছুল আলম সুনামগঞ্জ জেলায় ফার্মেসী ব্যবসা করেন। অন্যদিকে তার মা দীর্ঘদিন পূর্রে মারা গেছেন। সংসারে তার স্ত্রী খাদিজা খাতুন, এক ছোট ভাই ও এক ছোট বোন রয়েছে। ঘটনার দিন সকালে খাদিজাকে ঘরে রেখে রুমনের ছোট ভাই আলিম পরীক্ষায় অংশগ্রহণ করতে হবিগঞ্জে ও ছোট বোন আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজে যায়। ঘটনার খরব পেয়ে তারা বাড়িতে আসলে তাদের ভাবী খাদিজা খাতুনকে ঘরের তীরের সাথে ওড়না পেছানো অবস্থায় দেখতে পায়।
এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বলেন, খাদিজার আত্মহত্যার বিষয়টি থানায় অপমৃত্যু হিসেবে রুজু করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com