শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সাধারণ মানুষের সেবায় আজীবন কাজ করে যাব-মিলাদ গাজী এমপি

  • আপডেট টাইম রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৭২২ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ বাহুবল আসনের এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ বলেন, আমি এমপি নই, এমপি হলেন আমার নির্বাচনী এলাকার জনগন। আমি সাধারণ মানুষের সেবায় আজীবন কাজ করে যাব। নবীগঞ্জ উপজেলার দীঘলবাকবাসীর ভালবাসায় আমি সিক্ত। আমি এলাকার সাধারণ মানুষের ভাগ্যউন্নয়নে নিজেকে সবসময় নিয়োজিত রাখতে চাই। তিনি গতকাল শনিবার বিকালে নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সকল সংগঠনের উদ্যোগে রাধাপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে তাকে দেওয়া গণসংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুজাত চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডঃ আবুল ফজল চৌধুরী, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ মুজিবুর রহমান কাজল, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ এওলা মিয়া।
বক্তব্য রাখেন, আব্দুল খালিক, নিলুফা ইয়াসমিন, শীবলী আহমদ, আওয়ামীলী নেতা সাজ্জাদুর রহমানসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ আব্দুল কাদির, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, উপজেলা আওয়ামীলীগ নেতা অঞ্জন পুরকায়স্থ, বাদশা মিয়া, উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা পিন্টু রায়, মুজিবুর রহমানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com