বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে ৬শ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রমজান আটক

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮
  • ৪১৩ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ নবীগঞ্জে ৬শ পিছ ইয়াবাসহ রমজান আলী (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর কর্মকর্তারা। গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার আইনগাঁও সিএনজি স্ট্যান্ড এলাকার ইব্রাহিম কর্ণানের নিকট থেকে তাকে আটক করা হয়। আটককৃত রমজান আলীর মাধবাপুর উপজেলার গোবিন্দপুর গ্রামে মোঃ আজিজ মিয়ার পুত্র।
সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিদর্শক সিদ্দিকুর রহমানের নেতৃত্বে একদল সিপাহী ওই এলাকায় অভিযান চালায়। অভিযানে আটক রমজান আলীর দেহ তল্লাসী করে ৬শ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা। এ ব্যাপারে সিদ্দিকুর রহমান বাদী হয়ে নবীগঞ্জ থানায় “মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন এবং তাকে নবীগঞ্জ থানায় হস্তান্তর করে।
এ ব্যাপারে উপ-পরিদর্শক সিদ্দিকুর রহমান জানান, আটকৃকত রমজান আলী দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসার সাতে জড়িত। এত দিন সে আত্মগোপ করে পালিয়ে বেড়াচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com