মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জের রুস্তমপুরে এক ব্যক্তি বাড়ি ছাড়া ॥ প্রতিকার ছেয়ে বিভিন্ন দপ্তরে আবেদন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮
  • ৪৭১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুর গ্রামে আব্দুল কালাম নামে এক ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের এক ঘরে করে রাখা হয়েছে। এ সিদ্ধান্ত অমান্য করে আব্দুল কালামের সঙ্গে কথা বলার দায়ে গ্রামের কয়েকজনকে জরিমানা করারও অভিযোগ পাওয়া গেছে। বাধ্য হয়ে পরিবারের সদস্যদের নিয়ে কালামকে অন্যত্র অবস্থান করতে হচ্ছে। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুর গ্রামে। এব্যাপারে মামলা দায়েরের পাশাপাশি হবিগঞ্জ জেলা প্রশাসক, হবিগঞ্জ জেলা পুলিশ সুপার ও নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ দিয়েছেন কালাম। এদিকে ব্রিজ ভাংচুর ও হামলার ঘটনায় গত ১৮ সেপ্টেম্বর ১২ জনকে আসামী করে একটি মামলা এবং গত ২৬ সেপ্টেম্বর নির্বিঘেœ চলাফেরার স্বার্থে হবিগঞ্জ জেলা প্রশাসক, হবিগঞ্জ জেলা পুলিশ সুপার ও নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর অভিযোগ দায়ের করেন কালাম।
মামলার বিবরণ ও ডিসি, এসপি, ইউওনও বরাবর দায়েরকৃত অভিযোগে বলা হয়, রুস্তমপুর গ্রামের মধু মিয়া মেম্বার হত্যাকান্ডের ঘটনায় তাঁর ছেলে মামলা দায়ের করেন। ওই মামলার স্বাক্ষী মানা হয়েছে আব্দুল কালাম ও তাঁর ভাই-ভাতিজা। স্বাক্ষী আব্দুল কালাম হত্যা মামলাটি পরিচালনা করে আসছেন। হত্যা মামলাটি আপোষে মিমাংসা করে দেয়ার জন্য আসামীদের নিকট থেকে অবৈধ সুবিধা নেন এক ব্যক্তি। ওই ব্যক্তি মামলা আপোষে নিষ্পত্তির জন্য আব্দুল কালামকে নানাভাবে হুমকি প্রদর্শন করেন। এতে কালাম বাদী হয়ে জানমালের নিরাপত্তা জন্য মামলা দায়ের করেন। এতে ওই ব্যক্তি আরো ক্ষিপ্ত হয়ে উঠে। এর জের ধরে গত ১৩ সেপ্টেম্বর সকালে আব্দুল কালামের পরিবারের উপর হামলা ও বাড়িঘর ভাংচুর করা হয়। এ সময় স্বর্ণালংকারসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। হামলায় আব্দুল কালামের স্ত্রী গুরুতর হন। পরে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।
এব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি। এব্যাপারে খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com