শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

প্রেম করে বিয়ের ৩ মাসের মাথায় ॥ নবীগঞ্জে নারী গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী-সতীন আটক

  • আপডেট টাইম রবিবার, ১২ আগস্ট, ২০১৮
  • ৯১৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জে স্বামীর ঘর থেকে রুমি আক্তার (২০) নামে এক গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রেম করে বিয়ের ৩ মাসের মাথায় গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে আউশকান্দি হীরাগঞ্জ বাজারে সুবহান ম্যানশনের দুতলা ভবনের নিচ তলায় ভাড়াটিয়া বাসার একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রুমি আক্তার দেবপাড়া ইউনিয়নের জালালসাপ গ্রামের দিনমজুর আশ্বদ মিয়ার কন্যা এবং আউশকান্দি জেআইসি স্যুট গার্মেন্টস এর কর্মী ছিলেন। এ ঘটনায় রুমির স্বামী নুর আলম (৩৫) এবং সতীন (নুর আলমের ১ম স্ত্রী) রিনাকে আটক করেছে পুলিশ। আটক নুর আলম নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার ছিলিমপুর গ্রামের হেলাল উদ্দিন মিয়ার পুত্র। তিনি জেআইসি স্যুট গার্মেন্টসের লাইন চীফ পদে কর্মরত।
স্থানীয় সূত্রে জানা গেছে, নুর-আলম গার্মেন্টসে চাকরীর সুবাধে আউশকান্দি বাজারে ওই বাসা ভাড়া নিয়ে স্ত্রী-পুত্রসহ প্রায় ৪ বছর ধরে বসবাস করে আসছেন।
এদিকে একই গার্মেন্টসে কর্মরত রুমি আক্তারের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়েন নুর আলম। প্রায় ৩ মাস পূর্বে ১ম স্ত্রীর অনুমতি ছাড়াই রুমিকে ২য় বিয়ে করেন। বিয়ের পর রুমিকে নিয়ে আলাদা বাসায় বসবাস করতেন নুর আলম। গত ১ আগস্ট ১ম স্ত্রী যে বাসায় থাকত ২য় স্ত্রী রুমিকে ওই বাসায় নিয়ে আসেন। এর পর থেকে রুমির সাথে তার সতীন ও স্বামীর ঝগড়া লেগেই থাকত।
স্থানীয়রা জানান, গতকাল শনিবার সকালেও স্বামী-সতীনের সাথে রুমির ঝগড়া হয়। সকাল সাড়ে ১০ টার দিকে রুমির কক্ষের ভেতর থেকে দরজা বন্ধ পাওয়া যায়। ডাকাডাকি করেও ভেতর থেকে সাড়া না পাওয়ায় নবীগঞ্জ থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে নবীগঞ্জ থানার এস.আই সামিউল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ওই কক্ষের দরজা ভেঙ্গে রুমিকে জানালার গ্রিলের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে লাশ উদ্ধার করে। এ সময় রুমির স্বামী নুর আলম এবং সতীনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
নিহত রুমির মা ছফিনা বেগম অভিযোগ করে বলেন, আমার মেয়েকে বিয়ে দেয়ার পর থেকে তার স্বামী নুর আলম ও তার ১ম স্ত্রী রিনা বেগম মানসিক ও শারীরিক অত্যাচার করে আসছিল। প্রায় সময় আমি এসে মিমাংসা করে আমার মেয়েকে সান্ত্বনা দিয়ে যেতাম। এরপর ও আমার মেয়ের ওপর চলত নির্যাতন। তিনি জানান, আমার ৪ মেয়ের মধ্যে রুমি সবার বড়। আমার স্বামী ব্রিকফিল্ডে শ্রমিকের কাজ করেন। আমরা অসহায় পরিবারের লোকজন এই ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি।
হীরাগঞ্জ বাজারে পার্শ্ববর্তী বাসিন্দা ফকির ফজলু মিয়া জানান, সকালে ঘুম থেকে উঠে আমরা এ খবর জানতে পারি। এটি হত্যা না আত্মহত্যা আমরা কিছুই বলতে পারবো না। তবে নুর আলম একজন নারী লোভী। আশা করি পুলিশের তদন্তে সব বেরিয়ে আসবে।
এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান মহিবুর রহমান হারুন বলেন, উক্ত ঘটনার সঠিক তদন্ত করে রহস্য উৎঘাটনের জন্য পুলিশের প্রতি দাবি করছি।
নবীগঞ্জ থানার ওসি (অপারেশন) নুরুল ইসলাম বলেন, ঘটনার খবর পেয়ে আমরা এসে লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের পর বিস্তারিত বলা যাবে।
সর্বশেষ প্রাপ্ত তথ্যে জানা গেছে, আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে রুমির পরিবার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com