বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পুলিশ ও রাজনৈতিক নেতৃবৃন্দের সহযোগিতায় ॥ নবীগঞ্জে ভয়াবহ সংঘর্ষ থেকে রক্ষা পেল কয়েক’টি গ্রাম

  • আপডেট টাইম শনিবার, ২১ জুলাই, ২০১৮
  • ৪৮২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের আউশকান্দি বাজার শহীদ কিবরিয়া চত্ত্বরে দোকানে হামলা, ভাংচুর ও যুবককে মারধরের ঘটনা ঘটেছে। এর জের ধরে দেওতৈল ও কুর্শি গ্রামের লোকজন রনসাজে সজ্জিত হলে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে রক্তপাতহীনভাবে উভয় এলাকার লোকজন শান্ত হন।
বিভিন্ন সূত্রে জানা যায়, আউশকান্দি শহীদ কিবরিয়া চত্ত্বরে কুর্শী গ্রামের হুমায়ুন খানের খান কনফেকশনারী দোকানে গত মঙ্গলবার বসা ছিলেন কুর্শী গ্রামের মাহমদ খানের ছেলে রাহিম খান (২৫)। এ সময় দেওতৈল গ্রামের তাহিদ, রুমো, জিলু, রফি, হুমায়ুনসহ কতেক যুবক দোকান প্রবেশ করে জোরপূর্বক রাহিমকে বের করে এনে লাটিসোটা দিয়ে বেদড়ক মারধর করে। এতে তার একটি হাত ভেঙ্গে যায়। এ সময় ওই দোকানে অবস্থানরত কুর্শি গ্রামের কয়েকজন রাহিমকে মারধরের ঘটনায় প্রতিবাদ করলে তাদেরকেও মারপিট করে দোকান ভাংচুর ও লুটপাট করা হয়।
এ ঘটনায় কুর্শি গ্রামে সাধারণ মানুষের মাঝে উত্তেজনা বিরাজ করতে থাকে। তাদের পক্ষ নিয়ে আরো কয়েকটি গ্রামের মানুষ একাত্মতা পোষন করে। গতকাল সকালে কুর্শী গ্রামের পক্ষ নিয়ে ষাটকাহন, ফুটারমাটি, নোয়াগাও গ্রামের কয়েক হাজার লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কুর্শী বাস স্টেশনে জড়ো হয়। এক পর্যায়ে হাজার হাজার প্রতিবাদী মানুষ কিবরিয়া চত্বরে দিকে রওয়ানা দেয়। এরই মধ্যে খবর পেয়ে সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ডাঃ শাহ আবুল খায়ের, ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ জাবেদ, বজলুর রশিদ, মুহিবুর রহমান হারুন, ভারপ্রাপ্ত চেয়াম্যান শাহ সুজন আহমদ, ভাইস চেয়ারম্যান বশির আহমদসহ নবীগঞ্জের বিভিন্ন রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গ আপ্রান চেষ্টা চালিয়ে প্রতিবাদী জনতাকে শান্ত করতে সক্ষম হন। এতে ভয়াবহ রক্তক্ষয়ী সংঘর্ষের হাত থেকে রক্ষা ফেল কয়েক হাজার জনতা।
ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবলের সার্কেল এএসপি পারভেজ আলম, নবীগঞ্জ থানার ওসি এস এম আতাউর রহমানের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ কিবরিয়া চত্বরে মোতায়েন করা হয়।
উল্লেখ্য, দেওতৈলসহ কয়েকটি গ্রামের সন্ত্রাসী প্রকৃতির অসামাজিক কতিপয় ব্যক্তি কিবরিয়া চত্বরে মাদক বেচাকেনা, সন্ত্রাসী কার্যকলাপসহ অপরাধমুলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। কেউ এর প্রতিবাদ করতে সাহস পায় না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com