শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জ অধ্যক্ষকে ছুরিকাঘাতের ঘটনায় শিক্ষার্থীদের বিক্ষোভ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮
  • ৫২০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ গোলাম হোসেন আজাদকে ফিল্মী কায়দায় ছুরিকাঘাতকারী সন্ত্রাসী দিপন আহমেদ মুন্নাকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। গতকাল বুধবার দুপুরে কলেজ ক্যাম্পাস থেকে বিক্ষোভ মিছিল বের করে নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড়ে সড়ক অবরোধ ও প্রতিবাদ সমাবেশ করে শিক্ষার্থীরা। এসময় বক্তব্য রাখেন কলেজ ছাত্র সুলতান আহমেদ, হাবিবুর রহমান হাবিব, সাইফুর রহমান রাজন, নাবিদ মিয়া, আতাউর রহমান শামীম, হাবিুর রহমান চৌধুরী শুভ, আল আমীন, বিপুল, ইমন, সাইফুর রহমান, ইফতেখার প্রমুখ। প্রায় দেড় ঘণ্টা অবরোধ চলাকালে অসহনীয় যানযটের সৃষ্টি হয়। এক পর্যায়ে শহর অচল হয়ে পড়ে। খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, সহকারী পুলিশ সুপারসহ বিভিন্ন নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে যান। তারা সন্ত্রাসী মুন্নাকে শিগগির গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় ক্ষুব্ধ শিক্ষার্থীরা। তবে আজ বৃহস্পতিবার সকাল ১০ টা পর্যন্ত সময় বেঁধে দেয় আন্দোলনরত শিক্ষার্থীরা।
এদিকে ঘটনার ব্যাপারে গত মঙ্গলবার বিকেলে নবীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ গোলাম হোসেন আজাদ বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত সন্ত্রাসী হুমায়ুন কবিরকে আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। মূলহোতা মুন্নাকে গ্রেফতারে পুলিশ জোর তৎপরতা চালিয়েছে বলে জানিয়েছেন হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী।
প্রসঙ্গত, কলেজের জনৈক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় গত মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে সন্ত্রাসী মুন্না ও কবির মোটরসাইকেলযোগে এসে নবীগঞ্জ ডিগ্রি কলেজে অনার্স ভবনের ২য় তলার অফিস কক্ষে বসে থাকাকালীন সময় বখাটে মুন্না তার দলবল নিয়ে ধারালো ছুরি দিয়ে কলেজ অধ্যক্ষ গোলাম হোসেন আজাদের গলায় ও হাতে ছুরিকাঘাত করে। এ সময় অধ্যক্ষ’কে বাচাঁতে কলেজ দপ্তরী কলেজ পাড়া এলাকার মজিদ উল্লার ছেলে ফয়জুর রহমান এগিয়ে আসলে সেও ছুরিকাঘাতের শিকার হয়। প্রাণ বাচাঁতে দিগি¦দিক ছুটোছুটি করতে গিয়ে সিড়ি থেকে পড়ে আহত হয় অনার্স ২য় বর্ষের ছাত্রী চৈতী। এ ঘটনার পরপরই ছুরিকাঘাতকারী মুন্না পালিয়ে যায়। তবে তার সহযোগীকে আটক করে পুলিশে সোপর্দ করে শিক্ষার্থীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com