শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সাংবাদিক সম্মেলনে অভিযোগ পইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে প্রাণনাশের হুমকি

  • আপডেট টাইম রবিবার, ৮ জুলাই, ২০১৮
  • ৫০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সদর উপজেলার পইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সামসুল হককে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করছেন। শনিবার সকাল ১১টায় হবিগঞ্জ প্রেসকাবে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। লিখিত অভিযোগে তিনি বলেন, গত ১৭ এপ্রিল বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে তাকে কাজের কথা বললে সে আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে বলে এটা আমার দায়িত্ব নয় আমার কাজ হল রাতে। আমি এ কাজ করতে পারব না। এবং আমাকে দেখে নিবে বলে হুমকি দেয়। এরপর নায়েব আলী বিষয়টি ম্যানেজিং কমিটি সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আহমমুদুল হককে জানান। তিনি বিষয়টি শুনে তাকে বুঝানোর চেষ্টা করেন যে বার্ষিক অনুষ্ঠানটি সকলের। তাই সবাইকে কাজ করতে হয়। কার দায়িত্ব কি সেটা অন্য দিনের বিষয়। কিন্তু তিনি না বুঝে আমাকে একের পর এক বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছেন। তাতে আমার জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। গত বৃহস্পতিবার বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য হাজি আম্বর আলী সাহেব ও বিদ্যালয়ের পার্শ্ববর্তী বাড়ির কবির মিয়া আমাকে অবগত করেন, নায়েব আলী ও তার দলবল আপনাকে যে কোন সময় লাঞ্চিত করতে পারে এমকি মারধোর করতে পারে। আপনি সাবধানে চলাফেরা করবেন। অন্যদিকে একের পর এক হুমকির কারণে বিদ্যালয়ের স্বাভাবিক কার্যক্রমে ব্যহত হচ্ছে। যেমন নায়েব আলীর লোকজন রাস্তাঘাটে বসে থাকে যেকোন সময় আমার উপর হামলা করতে পারে এই ভয়ে সঠিক সময়ে যেতে পারছি না। বিদ্যালয়ে ১ম সাময়িকী পরিক্ষা চলছে তারপরও আমি সঠিক সময়ে বিদ্যালয়ে যেতে পারছি না। গত ২৫ জুন আদালতে বিদ্যালয়ের টাকা আত্মসাতের অভিযোগ এনে আমার বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করেছেন। একজন নৈশ প্রহরীর মামলা নিয়ে সচেতন মহলের প্রশ্ন দেখা দিযেছে।
তিনি আরো অভিযোগে করেন, প্রায় ২/৩ বছর পূর্বে বিদ্যালয়ের সিলিং ফ্যান চুরির দায়ের বিদ্যালয়ের নৈশ্য প্রহরী নায়েব আলী গ্রেফতার হন। এরপর থেকেই একটি কুচক্রি মহলের ইন্ধনে সে আমার বিরুদ্ধে যড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com