বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

করাবে ইফতার মাহফিলে এমপি আবু জাহিরকে সমর্থন

  • আপডেট টাইম শনিবার, ৯ জুন, ২০১৮
  • ৩৮৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ নানা শ্রেণি-পেশার ৩ সহশ্রাধিক লোকজনের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছেন লাখাই উপজেলার ৫নং করাব ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল। এতে উপস্থিত সকলেই দলমত নির্বিশেষে এমপি আবু জাহিরকে সমর্থন জানান। ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তারা বিগত প্রায় সাড়ে ৯ বছরে এডঃ মোঃ আবু জাহির এমপি’র মাধ্যমে রাস্তাঘাট, ব্রীজ নির্মাণ এবং স্কুল, কলেজ ও চিকিৎসাসহ সকল ক্ষেত্রে উন্নয়নের কথা তুলে ধরেন। এ সময় এলাকার উন্নয়ন অব্যাহত রাখার স্বার্থে বিগত দুইবারের ন্যায় আগামী নির্বাচনেও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপিকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে নির্বাচিত করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন এলাকার সাধারণ জনগণ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসাম্প্রদায়িক রাষ্ট্র উপহার দিয়েছিলেন। আর তারই সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনা সকল শ্রেণি-পেশার লোকজনকে সমানভাবে গুরুত্ব দিয়েছেন। ধর্ম-বর্ণ নির্বিশষে সকল মানুষের অভূতপূর্ব মেলবন্ধনের সৃষ্টি করেছেন তিনি। বিগত দিনগুলোতে প্রমাণিত হয়েছে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষের লাভ হয়। এমপি আবু জাহির আরো বলেন, জনগণের কল্যাণের স্বার্থেই আমার রাজনীতি। ছাত্রজীবন থেকে মানুষের জন্য কাজ করে আসছি। আপনাদের জন্য কিছু করতে পারলে আমি একজন জনপ্রতিনিধি হিসাবে তৃপ্তির সাথে ঘরে ফিরি। ভবিষ্যতেও তিনি সাধারণ জনগণের জন্য কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।
করাব রহমানিয়া মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কদ্দুছের সভাপতিত্বে ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল।
বক্তৃতা করেন আব্দুল মতিন মাস্টার, শাহ্ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, ফজলে এলাহী ফরহাদ, এডঃ মাহফুজ মিয়া, ইউপি চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, আজদু মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, লাখাই প্রেসক্লাব সভাপতি এডঃ আলী নেওয়াজ, মহিউদ্দিন আহমেদ, মরহরম আলী, মোঃ বাহার উদ্দিন, মেহেদী হাসান দুলাল, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হাফিজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডঃ খোকন চন্দ্র গোপ, আতাউর রহমান, শাহাম্মদ আলী শান্ত, শরীফুল আলম রনি প্রমুখ। ইফতার মাহফিলের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওঃ আব্বাস উদ্দিন। ইফতার মাহফিলে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় লোকজন স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com