বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মোবাইলে গান শুনতে শুনতে রেল লাইনের উপর ঘুম ॥ চুনারুঘাটের রেল শ্রমিক ইমনের দেহ ট্রেনে কাটা পড়ে ছিন্নভিন্ন

  • আপডেট টাইম শনিবার, ৯ জুন, ২০১৮
  • ৩৮৫ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ চুনারুঘাট উপজেলার রাণীগাও গ্রামের ইমন সাওতাল (২৫) পাবনার চাটমোহরে রেল শ্রমিক হিসেবে কাজ করতেন। গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে কাজ শেষে অন্যান্য শ্রমিকরা তাবুতে চলে যায়। কিন্তু ইমন কানে হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে রেল লাইনের উপর ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১২টার দিকে খুলনা থেকে ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেন তার উপর দিয়ে চলে যায়। এতে তার শরীর ছিন্নভিন্ন হয়ে রেল লাইনের বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে। নিহত ইমন ওই গ্রামের পুতুল সাঁওতালের ছেলে।
এলাকাবাসী জানান, রেললাইন সংস্কার কাজের জন্য গত কয়েকদিন যাবৎ বেশ কয়েকজন রেল শ্রমিক গুয়াখড়া স্টেশন এলাকায় কাজ করছে। বৃহস্পতিবার সারাদিন কাজ শেষে অন্য শ্রমিকরা গুয়াখড়া স্টেশনের ওপর তাবুতে গেলেও ইমন রেল লাইনের ওপর কানে হেড ফোন লাগিয়ে গান শুনতে শুনতে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১২টার দিকে খুলনা থেকে ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেন বার বার হর্ণ বাজালেও না শোনায় ট্রেনের নিচে কাটা পড়ে ইমন। শুক্রবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজগঞ্জ জিআরপি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন মজুমদার বলেন, শুক্রবার সকালে ইমন সাঁওতাল নামে ওই রেল শ্রমিকের ছিন্নভিন্ন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com