শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত জেলা প্রশসাক ॥ শহর রক্ষা বাধ, পুরাতন খোয়াই নদী ও রেলওয়ের জায়গা উদ্ধার করা হবে

  • আপডেট টাইম বুধবার, ৭ মার্চ, ২০১৮
  • ৫৩৮ বা পড়া হয়েছে

পাবেল খান চৌধুরী ॥ হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ বলেছেন, পুরাতান খোয়াই নদী, রেলওয়ের জমি, গণপূর্ত বিভাগের জমিসহ সরকারী জমি যারা অবৈধভাবে দখল করে আছে অচিরেই তাদের দখল থেকে উদ্ধার করা হবে। এবং শহরবাসী যাতে করে আর ভবিষ্যতে আতংকিত না হন সে জন্য খোয়াই নদীর বাধ (শহর রক্ষা বাধ) মেরামত করার যথাযত পদক্ষেপ নেয়া হবে।
তিনি বলেন, সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে যে বা যারা অবৈধভাবে বালু উত্তোলন করছে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। অবৈধ দখলদার ও অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে প্রয়োজনে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।
নবাগত জেলা প্রশাসক মুরাদ বলেন, মাদক একটি সামাজিক ব্যধি। মাদককে নির্মূল করতে হলে শুধু প্রশাসন নয় সকলে সম্মিলিতভাবে কাজ করতে হবে। মাদক বিক্রেতা, সেবী বা মাদক আমদানিকারীদের ধরতে পুলিশ প্রশসানসহ সংশ্লিষ্টদের তথ্য দিয়ে সহযোগীতা করতে হবে।
তিনি বলেন, আমি জেলাবাসীর নাগরিক সেবা নিশ্চিত করতে ও জনগণের দোরঘোরায় সেবা পৌছে দিতে পর্যায়ক্রমে ব্যবসায়ী, রাজনৈতিক, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক, ধর্মীয় নেতৃবৃন্দসহ সুশিল সমাজের প্রতিনিধিগণের সাথে মত বিনিময় সভায় মিলিত হবো। সকলে মিলে আমরা হবিগঞ্জ জেলাকে একটি সমৃদ্ধশালী, মাদক, যানযটমুক্ত জেলা গড়ে তুলবো। নবাগত জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সাংবাদিকদের সাথে মত-বিনিময়কালে এসব কথা বলেন।
গতকাল মঙ্গলবার বিকেলে ৪টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মত-বিনিময় সভা পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল। বক্তব্য রাখেন, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-সচিব সফিউল আলম, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শাবান মিয়া, সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, রুহুল হাসান শরীফ, মোহাম্মদ নাহিজ, শোয়েব চৌধুরী, বর্তমান সহ-সভাপতি ইসমাইল হোসেন, সাবেক সহ-সভাপতি আশরাফ উদ্দিন মামুন, সাবেক সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামান, হবিগঞ্জ প্রেসক্লাবের সদস্য সৈয়দ এখলাছুর রহমান খোকন, সদস্য সায়েদুজ্জামান জাহির, কোষাধ্যক্ষ শরীফ চৌধুরী, সদস্য জিয়া উদ্দিন দুলাল, সদস্য শফিকুল ইসলাম চৌধুরী, সদস্য আবু হাসিব খান চৌধুরী পাবেল, সদস্য এস এম সুরুজ আলী, হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম কহিনুর, যমুনা টিভির প্রদীপ দাস সাগর, একাত্তর টিভির শাকিল চৌধুরী, মাই টিভির মোশাহিদ আলম, এটিএন বাংলার আব্দুল হালিম, ডিবিসি নিউজের আব্দুল্লাহ আল মামুন, এসএ টিভির আব্দুর রউফ সেলিম, লোকালয় বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক এমদাদুল ইসলাম সোহেল, দৈনিক খোয়াইর বার্তা সম্পাদক মঈন উদ্দিন আহমেদ, যায় যায়দিনের নুরুল হক কবির, আলোকিত বাংলাদেশের মামুন চৌধুরী, দৈনিক প্রতিদিনের সংবাদের জাকারিয়া চৌধুরী, চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, সাধারণ সম্পাদক খন্দকার আলাউদ্দিন, দৈনিক হবিগঞ্জ সমাচারের নিরঞ্জন গোস্বামী শুভ, প্রিয় ডটকমের এম সজলু, দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেসর কাজী মিজানুর রহমান, জননী পত্রিকার এম শাহ আলম, দৈনিক বিজয়ের প্রতিধ্বনির সাইফুর রহমান তারেক প্রমুখ।
মত-বিনিময় সভায় হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক পরিচিতি পর্ব শেষে সাংবাদিকদের কাছ থেকে হবিগঞ্জের বিভিন্ন সমস্যার কথা শুনেন। পরে তিনি উল্লেখযোগ্য সমস্যা শহর রক্ষা বাধা মেরামত ও সংস্কার, পুরাতন খোয়াই নদী অবৈধ দখলদারদের হাত থেকে রক্ষা, রেলওয়ের জায়গা পুণরুদ্ধার, জলাবদ্ধতা, শহরের যানজট, ট্রেনের টিকিট, হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের দু’পাশে খালে অবৈধ দখলদারদের উচ্ছেদ, মাদকসহ সকল সমস্যা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে বলে আশ্বাস দেন। এছাড়াও যে কোন ধরণের পরিস্থিতি মোকাবেলায় সবসময় সাংবাদিকদের অংশ গ্রহন প্রত্যাশা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com