বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলে যেভাবে খুন হয় স্কুলছাত্র ॥ ১ মাস আগে থেকেই খুনের পরিকল্পনা

  • আপডেট টাইম বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৫০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এক মাস আগে থেকেই স্কুলছাত্র শিশু হাবিব (১২)কে খুনের পরিকল্পনা করে ঘাতক শামীম মিয়া (১৮)। পরিকল্পনানুযায়ী ওই দিন রাত ৯টার দিকে শামীম ও তার দুই সহযোগি মিলে কৌশলে হাবিবকে  তাফসির মাহফিল থেকে বানিয়াগাও এলাকার ধানী জমির মধ্যে মাঠে নিয়ে আসে। সেখানে তিনজন মিলে ঝাপটে ধরে প্রথমে শ্বাসরোধ করে স্কুল ছাত্র হাবিবকে। পরে শামীম তাকে উলঙ্গ করে ব্লেইড দিয়ে তার লিঙ্গ কেটে দেয়। তার মৃত্যু নিশ্চিত করে তারা সেখান থেকে বাড়িতে চলে যায়। ২সহযোগিকে শামীম তাদের বাড়িতে পৌছে দিয়ে আসে।
শামীমের বোনের সাথে নিহত শিশু হাবিবের প্রেমের সম্পর্ক এবং উত্ত্যক্ত করার কারণেই তাকে হত্যা করা হয়। আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে শামীম এমনই দাবি করে। গতকাল মঙ্গলবার বাহুবল মডেল থানায় প্রেসব্রিফিংয়ের মাধ্যমে সহহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন (মিডিয়া) এসব তথ্য নিশ্চিত করেছেন।
নিহত স্কুলছাত্র হাবিব খোজারগাও গ্রামের আব্দুল হান্নানের ছেলে। সে স্থানীয় বিহারীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।
আদালতে স্বীকারোক্তি দেয়া ঘাতক শামীম উপজেলার একই গ্রামের আমির আলীর ছেলে। তার দুই সহযোগি হলেন, একই গ্রামের জৈন উল্লার ছেলে জুয়েল মিয়া (১১) ও ইউনুছ মিয়ার ছেলে শাহজাহান মিয়া (১২)।
প্রসঙ্গত, গত শনিবার বিকালে বানিয়াগাও মাদ্রাসায় তাফসির মাহফিল শুনতে যান নিহত হাবিবসহ তার তিন বন্ধু। এক পর্যায়ে তাকে রাতের আধারে তার লিঙ্গ কেটে হত্যা করা হয়। পরদিন রোববার সকাল সাড়ে ১০টায় বানিয়াগাও বন থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর পরপরই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তার বন্ধুসহ ৫ জনকে আটক করে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করায় শামীম মিয়া নামের এক যুবককে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।
এ ঘটনায় নিহতের পিতা আব্দুল হান্নান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com