বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বি-বাড়িয়ায় দিনে গ্রেফতার, রাতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ॥ লাখাই’র স্বজন গ্রামের ডাকাত বাশার নিহত

  • আপডেট টাইম সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮
  • ৪৩২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ লাখাইয়ের স্বজন গ্রামের এক ডাকাতসহ দুই ডাকাত নিহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার শাহবাজপুর-দেওড়া আঞ্চলিক সড়কে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামন ফকিরসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপ গান, দু’টি কার্তুজসহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
নিহতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার স্বজন গ্রামের আক্তার হোসেনের ছেলে বাশার (৩৩) ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুতিয়ারা গ্রামের আব্দুল আওয়ালের ছেলে এনতা (৩২)।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল ইসলাম জানান, শনিবার দিনের বেলা দুই ডাকাতকে আটক করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে এরা বিভিন্ন তথ্য প্রদান করে। তাদের দেয়া তথ্য মতে রাতে তাদের সাতে নিয়ে অস্ত্র উদ্ধার অভিযানে যায় পুলিশ। পথিমধ্যে বাশার ও এনতাকে ছিনিয়ে নিতে তাদের সহযোগীরা পুলিশের উপর গুলি ছুড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। উভয় পক্ষের গুলি বিনিময়কালে আটককৃত বাশার ও এনতা গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে লাখাই সদর ইউনিয়নের চেয়ারম্যান রূপন তালুকদারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ময়না তদন্ত শেষে তার পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়। গতকালই লাশ বাড়ি নিয়ে এসে দাফন করা হয়েছে।
এদিকে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, নিহত বাশারের বিরুদ্ধে লাখাই থানায় কয়েকটি ডাকাতি মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে।
অপর দিকে এলাকার জনপ্রতিনিধিসহ বিভিন্ন জনের সাথে যোগাযোগ করে জানা যায়, বাশার চুরি-ডাকাতিসহ অসামাজিক কাজের সাথে জড়িত ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com