বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

তৃণমূলের নেতাকর্মীকে আরো সুসংগঠিত হতে হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮
  • ৪৬২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, হবিগঞ্জে আওয়ামী লীগের রাজনীতির সূচনালগ্নে গোপায়া ইউনিয়নের নেতাদের সবচেয়ে বেশি ভূমিকা ছিল। বর্তমানে সংগঠন অনেক সুসংগঠিত। আগামী নির্বাচনে দলের বিজয় সুনিশ্চিত করতে তৃণমূল পর্যায়ে আরো সুসংগঠিত হতে হবে। আমি যখন প্রথম নির্বাচিত হয়েছিলাম তখন গোপায়া ইউনিয়নকে নিজের এলাকা বলেছিলাম। নির্বাচিত হওয়ার পর এই এলাকার সকল উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছি। রাস্তাঘাট করেছি। অচিরেই ভাদৈ গ্রামে প্রায় ৮ কোটি টাকা ব্যয়ে খোয়াই নদীতে ব্রীজ নির্মাণের কাজ শুরু হবে। গতকাল শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে পরিচিতি ও সদস্য সংগ্রহ এবং নবায়নের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির বলেন, আগামীতে নির্বাচিত হলে গোপায়া ইউনিয়নে ৩টি কলেজ বাস্তবায়ন করা হবে। ইতোমধ্যে একটি কলেজ সুন্দরভাবে পরিচালিত হচ্ছে। ভাদৈ গ্রামে আইডিয়াল স্কুলকে কলেজে রূপান্তর করা হবে এবং বহুলায় অবস্থিত এডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়কেও কলেজে রূপান্তর করা হবে। সদর ইউনিয়ন হিসাবে এই ইউনিয়নে পর্যাপ্ত এবং মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠানের প্রয়োজন রয়েছে। এ সময় তিনি সভায় উপস্থিত সহস্র্রাধিক নেতাকর্মীর কাছে আগামী নির্বাচনে প্রার্থী হওয়ার সমর্থন চাইলে সকলেই হাত তুলে তাকে সমর্থন জানান। পরে তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এমপি আবু জাহির পরে যারা আওয়ামী লীগের সদস্য নবায়ন করেছেন তাদের হাতে নবায়নের রিসিট তুলে দেন। সভায় অনেক বিভিন্ন দলের অনেক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন এবং এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা জানান। গতকাল গোপায়া ইউনিয়নের বিভিন্ন প্রান্ত থেকে মিছিল সহকারে খন্ডখন্ড মিছিল এসে সভাটি জনসমুদ্রে রূপ নেয়। বিশেষ করে ভাদৈ গ্রাম থেকে ব্যান্ড পার্টি এবং মোটর সাইকেলসহ শোভাযাত্রা করে বিপুল সংখ্যক নেতাকর্মী সভায় যোগদান করেন।
গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন মেম্বারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালামের সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, উপ দপ্তর সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য ও জেলা পরিষদ সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মালেক ইদু, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, সাবেক সাংঠনিক সম্পাদক নুরুজ্জামান চৌধুরী, আওয়ামী লীগ নেতা কুতুব উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম শামীম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদ, আওয়ামী আইনজীবী পরিষদের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আজিজুর রহমান খান সজল, জেলা যুবলীগ নেতা জাহির আহমেদ, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ছাব্বির আহমেদ রনি, মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের আহবায়ক জালাল আহমেদ, আওয়ামী লীগ পোদ্দারবাড়ি আঞ্চলিক কমিটির সভাপতি আব্দুল গনি সরদার, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ জুয়েল, সহ সভাপতি আলমগীর মিয়া, সাবেক মেম্বার সোনাই মিয়া, নুরুল হক সরদার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আহমদ আলী প্রমুখ। সভায় গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com