বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

ওয়েব সাইট উদ্বোধন হবিগঞ্জবাসীর জন্য মহান বিজয় দিবসের উপহার-পুলিশ সুপার

  • আপডেট টাইম শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০১৭
  • ৪৯১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে পুলিশ সুপারের ওয়েব সাইট উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে পুলিশ সুপারের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এই ওয়েব সাইট উদ্বোধন করেন হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বিধান ত্রিপুরা বলেন, ওয়েব সাইট উদ্বোধন হবিগঞ্জবাসীর জন্য মহান বিজয় দিবসের উপহার। পুলিশকে আরও জনবান্ধব ও সেবার মান সহজ করতে ওয়েব সাইট চালু করা হয়েছে। এই সাইটে পুলিশের সব ধরনের তথ্য থাকবে। যে কোন স্থান থেকে পুলিশের সাথে যোগাযোগ এবং তথ্য সংগ্রহের মাধ্যম হবে এই ওয়েব সাইট। এ ওয়েবসাইটের মাধ্যমে ঘরে বসে হবিগঞ্জের পুলিশের সকল কার্যক্রমে খবর জানা যাবে। সেখানে পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ, জেলা সকল থানার ওসি নাম্বার থাকবে। বিভিন্ন ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত অফিসারের নাম ও নাম্বার পাওয়া যাবে। গোয়েন্দা, ডিএসবিসহ অন্যান্য শাখারা তথ্য প্রবাহ থাকবে। ওয়েবে পুলিশের দৈন্দিন কাজের বিষয়গুলোও জানা যাবে। ওয়েব সাইটের মাধ্যমে অভিযোগ করলে ওই অভিযোগ পুলিশ সুপারের কাছে চলে আসবে। পুলিশ ক্লিয়ারেন্স পাওয়ার ক্ষেত্রে কি কি ডুকেমেন্ট ও কি ভাবে আবেদন করতে হবে তাও জানা যাবে। ওয়েব সাইটের মাধ্যমে পুলিশ ক্লিয়ারেন্স এর মাধ্যমে আবেদন করা যাবে। তিনি আরো বলেন, পুলিশকে গোপন তথ্য দিয়ে অপরাধী গ্রেফতারের ক্ষেত্রে সহযোগীতা করা হলে অভিযোগকারী তথ্য গোপন রাখা হবে। কোন অভিযোগকারী ভুল তথ্য দিলে তা সহজে সনাক্ত করে আইনের আওতায় নেয়া হবে। তিনি আরো বলেন, তথ্য পাওয়ার ক্ষেত্রে সাধারণ মানুষ যাতে হয়রানীর শিকার না হয় এ জন্য ওয়েব সাইট।
উদ্বোধন অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার আ স ম সামছুর রহমান ভূইয়া, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, সিনিয়র সহকারী পুলিশ সুপার রাসেলুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার এস এম রাজু আহমেদ, সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদসহ বিভিন্ন থানার ওসি, ওসি তদন্ত, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com