শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

পৌর মেয়রের সাক্ষর জাল করে টমটমের ভূয়া নাম্বার প্লেট বিক্রি এক টমটম আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০১৭
  • ৪৮২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জিকে গউছ এর সাক্ষর জাল করা নাম্বার প্লেট লাগানো একটি টমটম আটক করা হয়েছে। গতকাল দুপুরে হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার এলাকা থেকে ৭৩২ নাম্বারের এই টমটমটি আটক করে হবিগঞ্জ পৌর টমটম মালিক-শ্রমিক কল্যাণ সমিতির লোকজন। পরে আটক টমটমটি হবিগঞ্জ পৌরসভায় হস্তান্তর করা হয়। আটক করা টমটমের মালিক কাটিয়াদির সামছু মিয়া বলে জানা গেছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, একটি চক্র টমটমের ভুয়া নাম্বার প্লেট জালিয়াতি করে উচ্চ দামে টমটম মালিক ও শ্রমিকদের কাছে বিক্রি করছে। প্রতিটি ভুয়া নাম্বার প্লেট ২০ থেকে ৩০ হাজার টাকা করে বেচাকেনা হচ্ছে। শহরে এধরণের ভুয়া নাম্বার প্লেট লাগিয়ে বেশ কিছু টমটম চলাচল করছে বলে সূত্রটি জানায়। এভাবে ভুয়া নাম্বার প্লেট বিক্রি করে ওই চক্রটি লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। এসব কর্মকাণ্ডের সাথে সংশ্লিষ্ট এক নেতাসহ কয়েকজন জড়িত বলে জানা গেছে। এ ব্যাপারে পৌরসভার লাইসেন্স পরিদর্শক শহীদুল ইসলাম বলেন, যে টমটমটি আটক করা হয়েছে মেয়র ওই নাম্বার প্লেটটি ভুয়া নাম্বার বলে সনাক্ত করেছেন। পৌরপরিষদ বসে এব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। আরো ভুয়া নাম্বার প্লেটের টমটম চিহ্নিত করে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com