শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ শহরতলী বহুলায় চোর সন্দেহে ৩ যুবককে নির্যাতন ॥ জড়িত থাকার অভিযোগে ৪ যুবক আটক

  • আপডেট টাইম বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার বহুলার বাইপাস এলাকায় চোর সন্দেহে ৩ ঘন্টা আটক রেখে মধ্যপুযোগীয় কায়দায় ৩ চোরকে নির্যাতন করেছে একদল যুবক। খবর পেয়ে সদর থানার এসআই রুহুল আমিনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌছে আহত অবস্থায় দুই চোরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ যুবককে আটক করে। এ সময় ওই গ্যারেজের মালিক পালিয়ে যায়। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। সূত্র জানায়, হবিগঞ্জ আলিয়া মাদ্রাসার পশ্চিম দিকে বহুলা বাইপাস সড়কে নুর মিয়ার পুত্র আবুল কালামের একটি গ্যারেজ রয়েছে। টমটম চুরির অভিযোগে আবুল কালাম ও তাঁর লোকজন গতকাল মঙ্গলবার বিকাল ৩টায় অলিপুর এলাকা থেকে চোর সন্দেহে বহুলা গ্রামের রুশন আলীর পুত্র আব্দুল আওয়াল (২৫), পশ্চিম ভাদৈ গ্রামের কফিল উদ্দিনের পুত্র শরীফ উদ্দিন (২২) ও ছোট বহুলা গ্রামের আব্দুল আহাদের পুত্র আমির আলী (২০) কে একটি লাইটেসে তুলে নিয়ে আসে কালামের গ্যারেজে। সেখানে হাত পা বেধে মধ্যপুযোগীয় কায়দায় বেধড়ক মারপিট করে। তাদের চিৎকারে এলাকাবাসি সদর থানায় খবর দিয়ে এসআই রুহুল আমিনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় আব্দুল আওয়াল আহত অবস্থায় কৌশলে পালিয়ে যায়।
পরে সে হাসপাতালে চিকিৎসা নিয়ে সটকে পড়ে। এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জাহির মিয়াসহ ৩ যুবককে আটক করা হয়েছে এবং ওই গ্যারেজের মালিক কালাম সটকে পড়ে। আহত শরীফ ও আমির আলীকে সদর থানায় রাখায় হয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত আটক জাহিরসহ ৩ যুবককে ছাড়িয়ে নিতে একটি মহল থানায় দৌড়ঝাপ শুরু করেছে। তবে পুলিশ জানায়, আহত শরীফ ও আমির আলীর অবস্থা আশংকাজনক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com